• বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৩:৪০ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শপথ নিলেন বাহাদুরাবাদ ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান শাজাহান মিয়া জামালপুরে ৩৫ বিজিবির পক্ষ থেকে অসহায় দুস্থ্যদের  মাঝে ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ  পাররামরামপুর ইউনিয়নের উত্তর মোয়ামারী বাজারে পৈএিক রেকর্ডিও সম্পত্তি জবর দখলের অভিযোগ জামালপুর পাবলিক লাইব্রেরির জীর্ণতা দূর করে আধুনিকায়ন করতে হবে — আবুল কালাম আজাদ এমপি সাহিত্যের সব জায়গায় বিচরণ ছিল তালাত মাহমুদের : শেরপুরে কবি সংঘের স্মরণসভায় বক্তারা আলগারচরে “যুবরাজ” ভুট্টার বাম্পার ফলন  জামালপুরে বিশ্ব পানি দিবস পালিত জামালপুরের বকশীগঞ্জে শাখাওয়াত হোসাইন মানবসেবা ফাউন্ডেশনের বিনামূল্যে চক্ষু শিবির অনুষ্ঠিত  জামালপুরে “বিশ্ব ভোক্তা অধিকার দিবস-২০২৪”পালিত জামালপুরে অর্থের বিনিময়ে পুলিশে চাকরির প্রতিশ্রুতি, ৩ জন আটক

করোনা ভাইরাস প্রতিরোধে জামালপুরের বকশীগঞ্জ স্থল বন্দরে স্ক্যানিং সেবা নিয়েছে ৪শ জন ভারতীয় নাগরিক

 

মাসুদ উল হাসান (বকশীগঞ্জ থেকে)

করোনা ভাইরাস প্রতিরোধে  বকশীগঞ্জের ধানুয়া কামালপুর স্থল বন্দরে সার্বক্ষনিকভাবে একটি মেডিকেল টিম কাজ করছে। শনিবার পর্যন্ত তিন দিনে প্রায় ৪শ জন ভারতীয় নাগরিক বাধ্যতামূলক  থার্মাল স্ক্যানিং সেবা নিয়েছে। আগতরা ভারতের ট্রাক ড্রাইভার ও হেলপার।

বকশীগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: প্রতাপ নন্দী জানান, করোনা মেকাবেলায় বকশীগঞ্জের ধানুয়া কামালপুর স্থল বন্দরে ৪ সদস্যের একটি মেডিকেল টিম সার্বক্ষনিক কাজ করছে। এছাড়াও ৬ সদস্যের  একটি টিম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স্রে প্রস্তুত রয়েছে। ০১৬৮০০৬৬২৭৬ ও ০১৭১১০২২৯১৪ ২টি হট লাইন নাম্বার চালু করা হয়েছে। একই কারণে বকশীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ৫ বেডের একটি আইসোলেশন ইউনিট খোলা হয়েছে। তবে এখন পর্যন্ত কেউ করোনা ভাইরাসে আক্রান্ত হয়নি।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।