• শনিবার, ০৪ ফেব্রুয়ারী ২০২৩, ১২:০৪ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
জামালপুরে ভাষা সৈনিক অধ্যক্ষ সুজায়েত আলি মিঞা স্মরণ সভা অনুষ্ঠিত জামালপুরে সুফল—২ প্রকল্পের বন্যা পূর্বাভাস তথ্য প্রদানকারী প্রশিক্ষণ অনুষ্ঠিত সরিষাবাড়িতে ডাঃ মুরাদ এর বিরুদ্ধে কটুক্তি ও ইউএনও উপমা ফারিসার অপসারন দাবীকারীদের বিরুদ্ধে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ মাবেশ জামালপুরে কেক কাটা, পিঠা উৎসব ও আলোচনা সভার মধ্য দিয়ে এস এ  টিভির জন্মদিন পালিত দেওয়ানগঞ্জে সীডস এর মাধ্যমে ব্যবসা সহায়তা উপকরণ বিতরণ রাজিবপুরে ১৯০৮ পিচ ইয়াবা ৩টি মোবাইল সেট ও নগদ ১২ হাজার টাকাসহ ২ জন গ্রেফতার জামালপুরে শিশু স্বাস্থ্যের পুষ্টিগত অবস্থার অনুসন্ধান শীর্ষক সভা জামালপুরে ৫টি মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্রের উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী জামালপুরে ৪৩তম বিজ্ঞান ও প্রযুক্তি মেলার উদ্বোধন কুড়িগ্রামে ইয়ং ইনোভেটরস বাংলাদেশ এর শীতবস্ত্র বিতরন

বঙ্গবন্ধু ১ম বিভাগ ভলিবল লীগের ফাইনাল খেলবে চলন্তিকা স্পোটিং ক্লাব

এম,ইউ শাকিলঃ
বঙ্গবন্ধু ১ম বিভাগ ভলিবল লীগে ফাইনাল খেলবে চলন্তিকা স্পোটিং ক্লাব দল। বিপুল উৎসাহ উদ্দীপনায় ও জাকজমকপূর্ণ পরিবেশে বুধবার ( ৩ ফেব্রুয়ারী) সিংহজানী বহুমুখী উচ্চ বিদ্যালয় মাঠে প্রথম সেমিফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। এই খেলা দেখতে দর্শক উপস্থিতি ছিল চোখে পড়ার মতো।
মোট ৫ সেট খেলার মধ্যে পরপর ২টি সেটে বিজয়ী হয় চলন্তিকা স্পোটিং ক্লাব দল। ৩য় ও ৪র্থ সেটে বিজয়ী হয় মোহামেডান স্পোটিং ক্লাব দল। খেলা গড়ায় ৫ম সেটে। জমে যায় খেলা। খেলোয়াড় ও উপস্থিত দর্শকদের মধ্যে উত্তেজনার সৃষ্টি হয়। কারণ ৫ম সেটে বিজয়ী দল খেলবে ফাইনালে। খেলোয়াড়দের আক্রমণ পাল্টা আক্রমণে উপস্থিত দর্শকরা দারুণভাবে খেলাটি উপভোগ করেছে। সর্বশেষে ৫ম সেটে জয়ী হয় চলন্তিকা স্পোটিং ক্লাব দল। খেলায় ফলাফলে মোহামেডান স্পোটিং ক্লাব দলকে ৩-২ সেটে হারিয়ে চলন্তিকা স্পোটিং ক্লাব বিজয়ী হয়েছে।
চলন্তিকা স্পোটিং ক্লাবের দলনেতা আব্দুল আওয়াল এবং টিম ম্যানেজার ছিলেন মোহাম্মদ আলম। মোহামেডান স্পোটিং ক্লাবের দলনেতা সামছুল আলম মাসুম এবং টিম ম্যানেজার ছিলেন কামরুল হাসান। এই খেলায় রেফারী হিসেবে দায়িত্ব পালন করেন বাহা উদ্দিন ও রকিবুল হাসান। আগামী শুক্রবার ( ৫ ফেব্রুয়ারী) দুপুর ৩টায় দ্বিতীয় সেমিফাইনাল খেলা অনুষ্ঠিত হবে রেঁনেসা ক্রীড়া চক্র ও শেরেবাংলা ক্রীড়া চক্র দলের মধ্যে।
প্রসঙ্গত, জামালপুর জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে গত ২৩ জানুয়ারী সিংহজানী বহুমুখী উচ্চ বিদ্যালয় মাঠে বঙ্গবন্ধু ১ম বিভাগ ভলিবল লীগ উদ্বোধন হয়েছিল। প্রথম রাউন্ডে খেলেছে চারটি গ্রুপে ১৫ টি দল। প্রতিটি গ্রুপ থেকে একটি করে দল সেমিফাইনাল খেলছে। আগামী শুক্রবার ( ৫ ফেব্রুয়ারী) দুপুর ৩টায় দ্বিতীয় সেমিফাইনাল খেলা অনুষ্ঠিত হবে রেঁনেসা ক্রীড়া চক্র ও শেরেবাংলা ক্রীড়া চক্র দলের মধ্যে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।