• বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ০৫:৩৫ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
জামালপুরে সৎ ভাইকে কুপিয়ে হত্যা-আটক ৩ জামালপুরে জেলা প্রশাসনের আয়োজনে সামাজিক সম্প্রীতির সমাবেশ অনুষ্ঠিত জামালপুরে জেলা ক্রীড়া অফিসের আয়োজনে ভলিবল ফাইনালে সিংহজানী বহুমূখী উচ্চ বিদ্যালয় চ্যাম্পিয়ান জামালপুরে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের মানববন্ধন মাদারগঞ্জে  মির্জা আজমের জন্মদিনে এতিমদের মাঝে ছাত্রলীগের খাবার বিতরণ  জামালপুরে একই দিনে পৃথক ঘটনায় ৪ জনের মরদেহ উদ্ধার জামালপুরে  সারের কোন সংকট নেই -জেলা প্রশাসক শ্রাবস্তী রায় জামালপুরে অতিরিক্ত ২ হাজার ৫ শ মেট্রিকটন সার বরাদ্দ দেওয়া হয়েছে— জেলা প্রশাসক শ্রাবস্তী রায় মাদারগঞ্জে ওয়ারেন্টের ৩ আসামী গ্রেফতার  জামালপুরে স্কুল ভিত্তিক দলগত দাবা প্রতিযোগিতার পুরস্কার বিতরণ

বঙ্গবন্ধু ১ম বিভাগ ভলিবল লীগের ফাইনাল খেলবে চলন্তিকা স্পোটিং ক্লাব

এম,ইউ শাকিলঃ
বঙ্গবন্ধু ১ম বিভাগ ভলিবল লীগে ফাইনাল খেলবে চলন্তিকা স্পোটিং ক্লাব দল। বিপুল উৎসাহ উদ্দীপনায় ও জাকজমকপূর্ণ পরিবেশে বুধবার ( ৩ ফেব্রুয়ারী) সিংহজানী বহুমুখী উচ্চ বিদ্যালয় মাঠে প্রথম সেমিফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। এই খেলা দেখতে দর্শক উপস্থিতি ছিল চোখে পড়ার মতো।
মোট ৫ সেট খেলার মধ্যে পরপর ২টি সেটে বিজয়ী হয় চলন্তিকা স্পোটিং ক্লাব দল। ৩য় ও ৪র্থ সেটে বিজয়ী হয় মোহামেডান স্পোটিং ক্লাব দল। খেলা গড়ায় ৫ম সেটে। জমে যায় খেলা। খেলোয়াড় ও উপস্থিত দর্শকদের মধ্যে উত্তেজনার সৃষ্টি হয়। কারণ ৫ম সেটে বিজয়ী দল খেলবে ফাইনালে। খেলোয়াড়দের আক্রমণ পাল্টা আক্রমণে উপস্থিত দর্শকরা দারুণভাবে খেলাটি উপভোগ করেছে। সর্বশেষে ৫ম সেটে জয়ী হয় চলন্তিকা স্পোটিং ক্লাব দল। খেলায় ফলাফলে মোহামেডান স্পোটিং ক্লাব দলকে ৩-২ সেটে হারিয়ে চলন্তিকা স্পোটিং ক্লাব বিজয়ী হয়েছে।
চলন্তিকা স্পোটিং ক্লাবের দলনেতা আব্দুল আওয়াল এবং টিম ম্যানেজার ছিলেন মোহাম্মদ আলম। মোহামেডান স্পোটিং ক্লাবের দলনেতা সামছুল আলম মাসুম এবং টিম ম্যানেজার ছিলেন কামরুল হাসান। এই খেলায় রেফারী হিসেবে দায়িত্ব পালন করেন বাহা উদ্দিন ও রকিবুল হাসান। আগামী শুক্রবার ( ৫ ফেব্রুয়ারী) দুপুর ৩টায় দ্বিতীয় সেমিফাইনাল খেলা অনুষ্ঠিত হবে রেঁনেসা ক্রীড়া চক্র ও শেরেবাংলা ক্রীড়া চক্র দলের মধ্যে।
প্রসঙ্গত, জামালপুর জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে গত ২৩ জানুয়ারী সিংহজানী বহুমুখী উচ্চ বিদ্যালয় মাঠে বঙ্গবন্ধু ১ম বিভাগ ভলিবল লীগ উদ্বোধন হয়েছিল। প্রথম রাউন্ডে খেলেছে চারটি গ্রুপে ১৫ টি দল। প্রতিটি গ্রুপ থেকে একটি করে দল সেমিফাইনাল খেলছে। আগামী শুক্রবার ( ৫ ফেব্রুয়ারী) দুপুর ৩টায় দ্বিতীয় সেমিফাইনাল খেলা অনুষ্ঠিত হবে রেঁনেসা ক্রীড়া চক্র ও শেরেবাংলা ক্রীড়া চক্র দলের মধ্যে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।