• মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:৫৬ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
আধুনিক ও সমৃদ্ধশালী দুর্নীতিমুক্ত ও বৈষম্যহীন জামালপুর গড়তে সকলের সহযোগীতা চাই- নবাগত জেলা প্রশাসক হাসিনা বেগম জামালপুর জেলা বেসরকারি ক্লিনিক ও ডায়াগনোস্টিক সেন্টার মালিক সমিতির সংবাদ সম্মেলন বকশীগঞ্জের ধানুয়া কামালপুর স্থল বন্দরে আমদানি বন্ধ থাকায় রাজস্ব হারাচ্ছে সরকার! জামালপুরে চিকিৎসা অবহেলায় শিশুর মৃত্যু, মরদেহ নিয়ে প্রেসক্লাবে স্বজনরা! বিশ্ব ফিজিওথেরাপি দিবসে জামালপুরে আশার ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত জামালপুরে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে আহত ছাত্র সাকিব আলীর সুচিকিৎসা না পাওয়ার  অভিযোগ জামালপুর-ঢাকা রুটে বিআরটিসি বাস সার্ভিস উদ্বোধন জামালপুরে মানবাধিকার বিষয়ক সভা সর্ব মহলে প্রশংসা রৌমারীরতে ৩৫ বিজিবি ও ছাত্র-জনতা রাস্তা সংস্কার ধানুয়া কামালপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানের দায়িত্ব পালনে বাধার প্রতিবাদে সংবাদ সম্মেলন

রাজীবপুরে স্বাস্থ্য কমপ্লেক্সে সুরক্ষা উপকরণ প্রদান

সহিজল ইসলাম সজল ,রাজীবপুর(কুড়িগ্রাম)প্রতিনিধি
রাজীবপুরে উপজেলা প্রশাসনের উদ্যোগে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্মরত স্টাফদের মাঝে  সুরক্ষা উপকরণ বিতরণ করা হয়েছে।
আজ শনিবার উপজেলা পরিষদ মিলনায়তনে    অতিমাত্রায় সংক্রামক করোনা ভাইরাস প্রতিরোধে রাজীবপর  উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা সেবা প্রদানকারী উপ-সহকারী কমিউনিটি মেডিকেল অফিসার ও ওয়ার্ড বয়দের মাঝে পিপিই,মাক্স,হ্যান্ড গ্লোভস,এবং ফেস শীল্ড বিতরণ করা হয় ।
এসময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃমেহেদী হাসান, কৃষি কর্মকর্তা গোলাম রায়হান,মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা     নুরুল ইসলাম প্রমুখ।
উপজেলা নির্বাহী অফিসার মোঃমেহেদী হাসান বলেন করোনা ভাইরাস কালে চিকিৎসক ও হাসপাতালের স্টাফরা সবচেয়ে বেশি ঝুঁকি নিয়ে চিকিৎসা সেবা দিয়ে থাকে। তাই তাদের প্রতি সন্মান জানিয়ে কিছু সুরক্ষা উপকরণ বিতরণ করা হল উপজেলা প্রশাসন থেকে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।