• মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:৫৭ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
আধুনিক ও সমৃদ্ধশালী দুর্নীতিমুক্ত ও বৈষম্যহীন জামালপুর গড়তে সকলের সহযোগীতা চাই- নবাগত জেলা প্রশাসক হাসিনা বেগম জামালপুর জেলা বেসরকারি ক্লিনিক ও ডায়াগনোস্টিক সেন্টার মালিক সমিতির সংবাদ সম্মেলন বকশীগঞ্জের ধানুয়া কামালপুর স্থল বন্দরে আমদানি বন্ধ থাকায় রাজস্ব হারাচ্ছে সরকার! জামালপুরে চিকিৎসা অবহেলায় শিশুর মৃত্যু, মরদেহ নিয়ে প্রেসক্লাবে স্বজনরা! বিশ্ব ফিজিওথেরাপি দিবসে জামালপুরে আশার ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত জামালপুরে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে আহত ছাত্র সাকিব আলীর সুচিকিৎসা না পাওয়ার  অভিযোগ জামালপুর-ঢাকা রুটে বিআরটিসি বাস সার্ভিস উদ্বোধন জামালপুরে মানবাধিকার বিষয়ক সভা সর্ব মহলে প্রশংসা রৌমারীরতে ৩৫ বিজিবি ও ছাত্র-জনতা রাস্তা সংস্কার ধানুয়া কামালপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানের দায়িত্ব পালনে বাধার প্রতিবাদে সংবাদ সম্মেলন

রৌমারীতে পুষ্টি সমৃদ্ধ খাদ্য বিতরণ   

সহিজল ইসলাম,রাজীবপুর(কুড়িগ্রাম)প্রতিনিধি
রৌমারী উপজেলায় রোটারী ক্লাব অব ঢাকা সহ কয়েকটি সংগঠনের আর্থীক সহযোগিতায় উপজেলার বিভিন্ন গ্রামের গর্ভবতী মা ও শিশুদের জন্য পুষ্টি সমৃদ্ধ খাবার বিতরণ করা হয়েছে।
 শনিবার রৌমারী উচ্চ বালিকা বিদ্যালয়ে উপজেলার বিভিন্ন ইউনিয়নের ২৪০ টি পরিবারের মাঝে পুষ্টি সমৃদ্ধ খাবার বিতরণে সহযোগিতা করে রোটারী কমিউনিটি কপর্স অব রৌমারী।
গর্ভীবতী ও শিশুদের জন্য বিতরনকৃত পুষ্টি সমৃদ্ধ খা‌দ্য তালিকায় ছিল দুধ, সু‌জি ,‌ চি‌নি ১ কেজি এবং ডিম।এসময় উপস্থিত ছিলেন রৌমারী কমিউনিটি কর্পস এর সভাপতি এমএ মোমেন সাধারণ সম্পাদক রফিকুল আলম শাহীন প্রমুখ।     ‌
জরুরী খাদ্য সহায়তা প্রদান প্রসঙ্গে রোটারী কমিউনিটি কপর্স অব রৌমারী এর সাধারণ  সম্পাদক রফিকুল আলম শাহীন বলেন,করোনা ভাইরাসের প্রার্দুভাবে কর্মহীন অনেক অসহায় পরিবারের শিশু ও গর্ভবতী মায়ের পুষ্টি সমৃদ্ধ খাবার খেতে পারছে না।তাই মা ও শিশুদের শারীরিক বিকাশ নিশ্চিত করতে এই সামান্য  উদ্যোগ নেওয়া হয়েছে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।