• শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৭:১১ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
তীব্র তাপদাহে বিশুদ্ধ পানি ও শরবত বিতরন আশেক মাহমুদ কলেজের ছাত্রছাত্রীদের ইসলামপুরে উপজেলা পরিষদ নির্বাচনে বিনা প্রতিদন্দ্বীতায় এড.আঃ সালাম চেয়ারম্যান নির্বাচিত বকশীগঞ্জে র‍্যাবের অভিযানে ২৪ কেজি গাঁজাসহ আটক-৩ জামালপুরে স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে আমাদের করণীয় শীর্ষক মতবিনিময় সভা জামালপুরে তীব্র দাবদাহে দোস্ত এইড বাংলাদেশ সোসাইটির খাবার পানি ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ জামালপুরে ১৫ টি ইউনিয়নে সার্বজনীন পেনশন স্কিমের বুথের উদ্বোধন দুর্নীতির অভিযোগে ইসলামপুর পৌর মেয়র কাদের সেখ বরখাস্ত বিএসইসি চেয়ারম্যানকে সিটি ব্রোকারেজ লিমিটেডের ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন দেওয়ানগঞ্জে সিডস কর্মসূচির অবহিতকরণ সভা জামালপুরে এইডস রোগী ২৮ জন কর্মশালায় প্রকাশ

মুজিব শতবর্ষ উপলক্ষে জামালপুরে পুলিশ-সাংবাদিকদের মধ্যে প্রীতি ক্রিকেট ম্যাচ

আসমাউল আসিফ||
মুজিব শতবর্ষ ও স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উপলক্ষে জামালপুর জেলা পুলিশ বনাম জামালপুর জেলা প্রেসক্লাব প্রীতি ক্রিকেট ম্যাচ অনুষ্ঠিত হয়েছে।
সোমবার দুপুরে জামালপুর পুলিশ লাইন্স মাঠে জামালপুর জেলা পুলিশ ও জামালপুর জেলা প্রেসক্লাব যৌথভাবে এই প্রীতি ক্রিকেট ম্যাচের আয়োজন করে। প্রীতি ক্রিকেট ম্যাচের উদ্বোধন করেন জামালপুরের পুলিশ সুপার মো: নাসির উদ্দিন আহমেদ। জামালপুর জেলা প্রেসক্লাবের সভাপতি ইউসুফ আলী সভপতিত্বে ম্যাচের উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার সীমা রানী সরকার, সাংবাদিক এম এ জলিল প্রমুখ। খেলায় জামালপুর জেলা প্রেসক্লাবকে পরাজিত করে বিজয়ী হয় জেলা পুলিশ। পরে চ্যাম্পিয়ন ও রানার আপ দলের খেলোয়ারদের হাতে ট্রফি তুলে দেন অতিথিরা।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।