• সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৫:২১ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
স্মরণ সভা: ডা.আলাউদ্দিন সিরাজি বকশীগঞ্জে পুলিশের সহায়তায় ছেলেকে ফিরে পেল পরিবার বীর মুক্তিযোদ্ধা আফসার আলীকে সভাপতি, জিএম ফাতিউল হাফিজ বাবুকে সাধারণ সম্পাদক করে সুজনের কমিটি গঠন এফডিসিতে সাংবাদিকদের উপর হামলার প্রতিবাদে জামালপুরে প্রতিবাদ সমাবেশ বকশীগঞ্জে বৃষ্টির জন্য প্রার্থনা করে ইসতিসকার নামাজ আদায় জামালপুরে  বিনামূল্যে ফ্রিল্যান্সিং উদ্বোধন করলেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য মোস্তফা আল মাহামুদ জামালপুর সদরে চুরি হওয়া ১৭ মোবাইল উদ্ধার করলো সদর থানা পুলিশ জাহাঙ্গীর নগর বিশ্ববিদ্যালয়ের নতুন সিন্ডিকেট সদস্য হলেন অধ্যক্ষ অধ্যাপক ড. মোঃ হারুন অর রশিদ জামালপুর সদরের শ্রীপুর ভালুকায় কৃষক সুরুজ আলীর জমি দখলের পায়তারার প্রতিবাদে সংবাদ সম্মেলন বকশীগ‌ঞ্জে ট্রাক চাপায় আইনজীবীর মৃত্যু

জামালপুর সদর উপজেলা আওয়ামীলীগের সন্মানিত সদস্য হলেন মোহাম্মদ আলতাব হোসেন

এম.এফ.এ মাকামঃ

বাংলাদেশ আওয়ামীলীগ জামালপুর সদর উপজেলা শাখার সন্মানিত সদস্য নির্বাচিত হয়েছে সোস্যাল ইসলামী ব্যাংকের এসিস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট ও সাবেক ছাত্র নেতা মোহাম্মদ আলতাব হোসেন।

এ নিয়ে তিনি বাংলাদেশ আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক,বাংলার যুবকন্ঠ মির্জা আজম এমপি,জামালপুর জেলা আওয়ামীলীগের  নবনির্বাচিত সভাপতি এডভোকেট মুহাম্মদ বাকী বিল্লাহ,সাধারন সম্পাদক বাবু বিজন কুমার চন্দ,জামালপুর সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি ডাঃ আব্দুৃল মান্নান,সাধারন সম্পাদক এডভোকেট হাফিজুর রহমান স্বপন এর প্রতি কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানিয়েছে।

উল্লেখ্য যে, মোহাম্মদ আলতাব হোসেন ছাত্রজীবন থেকেই বঙ্গবন্ধূর আদর্শে নিজেকে নিয়োজিত রেখে ,প্রধানমন্ত্রীর প্রতিশ্রুতি বাস্তবায়নে অসহায় ও হতদরিদ্র মানুষের পাশে থেকে কাজ করে যাচ্ছেন সব সময়।

মানবিক মানুষ মোহাম্মদ আলতাব হোসেন মানুষের জন্য কাজ করে যাচ্ছেন সব সময়।বর্তমানে দলের প্রতি নিবেদিত থাকার পাশাপাশি শাহজাহান মমতাজ ফাউন্ডেশনের চেয়ারম্যান, বসুন্ধরা ইয়াং ফোরামের নিবাচিত প্রেসিডেন্ট ও সোস্যাল ইসলামী ব্যাংকের এসিস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট হিসেবে নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করে আসছেন।
সাবেক ছাএ নেতা, মানবিক মানুষ মোহাম্মদ আলতাব হোসেন কে  বাংলাদেশ আওয়ামী লীগের জামালুর উপজেলা শাখায় সম্মানিত সদস্য হিসাবে অন্তর্ভুক্ত করায় অভিনন্দন ও কৃতজ্ঞতা জানিয়েছে জেলার সর্বস্তরে নেতাকর্মী ও সাধারন মানুষ।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।