• বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৮:০৭ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
সরকারি মাধ্যমিক শিক্ষকদের লাঞ্ছিত করায় কর্মকর্তাদের বিচারের দাবীতে মানববন্ধন জামালপুর জেলা প্রশাসন ও ইসলামিক ফাউন্ডেশনের আয়োজনে পবিত্র ঈদ-ই-মিলাদুন্নবী (সা:) পালিত বকশীগঞ্জে অর্থ আত্মসাতের ঘটনায় পৌর সচিবের বিরুদ্ধে সাবেক মেয়র সহ তিনজনের সংবাদ সম্মেলন আধুনিক ও সমৃদ্ধশালী দুর্নীতিমুক্ত ও বৈষম্যহীন জামালপুর গড়তে সকলের সহযোগীতা চাই- নবাগত জেলা প্রশাসক হাসিনা বেগম জামালপুর জেলা বেসরকারি ক্লিনিক ও ডায়াগনোস্টিক সেন্টার মালিক সমিতির সংবাদ সম্মেলন বকশীগঞ্জের ধানুয়া কামালপুর স্থল বন্দরে আমদানি বন্ধ থাকায় রাজস্ব হারাচ্ছে সরকার! জামালপুরে চিকিৎসা অবহেলায় শিশুর মৃত্যু, মরদেহ নিয়ে প্রেসক্লাবে স্বজনরা! বিশ্ব ফিজিওথেরাপি দিবসে জামালপুরে আশার ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত জামালপুরে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে আহত ছাত্র সাকিব আলীর সুচিকিৎসা না পাওয়ার  অভিযোগ জামালপুর-ঢাকা রুটে বিআরটিসি বাস সার্ভিস উদ্বোধন

ইসলামপুরে কমিউনিস্ট পার্টি ও স্বাস্থ্যকর্মীদের মাঝে ত্রানসামগ্রী বিতরন

 

লিয়াকত হোসাইন লায়ন,জামালপুর প্রতিনিধি ॥

বৈশ্বিক করোনা ভাইরাস মহামারীতে খাদ্য সংকট মোকাবেলায় জামালপুরের ইসলামপুরে উপজেলার কমিউনিস্ট পার্টির সদস্য ও উপজেলার স্বাস্থ্যকর্মীদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরন করা হয়েছে।
সোমবার রাতে উপজেলা পরিষদ চত্তরে কমিউনিস্ট পার্টির সদস্য ও উপজেলার স্বাস্থ্যকর্মীদের হাতে উপজেলা পরিষদ চেয়ারম্যান এড. জামাল আব্দুন নাছের বাবুল এই ত্রাণ সামগ্রী তুলে দেন।
উপজেলা প্রশাসন আয়োজনে ত্রাণ ও দুর্যোগ মন্ত্রণালয়ের অর্থায়নে ১শত জনকে এই ত্রান সামগ্রী দেওয়া হয়।
এসময় উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ মিজানুর রহমান, জেলা কমিউনিস্ট পার্টির সভাপতি কমরেড মোজাহারুল ইসলাম সহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।