• সোমবার, ০৬ মে ২০২৪, ০৯:১১ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
মাদারগঞ্জে কয়লাবাহী ট্রাক উল্টে চালক নিহত বকশীগ‌ঞ্জে শিক্ষার্থী‌দের সা‌থে ও‌সির মত‌বি‌নিময় সভা জামালপুরে ৪৫ তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তির সপ্তাহের সমাপনী বকশীগঞ্জে উপজেলা নির্বাচনে নিজের নিরপেক্ষতা জানিয়ে পত্র দিলেন এমপি নূর মোহাম্মদ ইসলামপুরে সেফটিক ট্যাংক খননের সময় মাটি চাপায় শ্রমিকের মৃত্যু তীব্র তাপদাহে বিশুদ্ধ পানি ও শরবত বিতরন আশেক মাহমুদ কলেজের ছাত্রছাত্রীদের ইসলামপুরে উপজেলা পরিষদ নির্বাচনে বিনা প্রতিদন্দ্বীতায় এড.আঃ সালাম চেয়ারম্যান নির্বাচিত বকশীগঞ্জে র‍্যাবের অভিযানে ২৪ কেজি গাঁজাসহ আটক-৩ জামালপুরে স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে আমাদের করণীয় শীর্ষক মতবিনিময় সভা জামালপুরে তীব্র দাবদাহে দোস্ত এইড বাংলাদেশ সোসাইটির খাবার পানি ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ

মেলান্দহে দুই মাদক কারবারিকে তিন মাসের কারাদণ্ড

 

রকিব হাসান নয়ন:
জামালপুরের মেলান্দহ উপজেলার দেওলাবাড়ি এলাকায় থেকে দুই কারবারিকে আটক জামালপুর জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। পরে মেলান্দহ উপজেলা কর্মকর্তা (ইউএনও) শফিকুল ইসলাম আদালত পরিচালনা করে ৩ মাসের কারাদণ্ড ও ১০০ টাকা অর্থদণ্ড জরিমানা করেন।
বৃহস্পতিবার ( ২৪ মার্চ ) বেলা সাড়ে ১১ দিকে উপজেলার দেওলাবাড়ী এলাকায় মাদক সেবনের দায়ে আটক করা হয়। আটককৃতরা হলেন, দেওলাবাড়ী গ্রামের মোঃ দুলাল (৫০), মোঃ নজরুল (৪৫) ইসলাম।
জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর উপ-পুলিশ পরিদর্শক (এসআই) মোঃ হাবিবুর রহমান বলেন,মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ এর ৩৬(১) এর ২১ ধারায় দোষী সাব্যস্ত হয়ে ৩ মাসের বিনাশ্রম কারাদণ্ড এবং ১০০ টাকা অর্থদণ্ড এবং অনাদায়ে আরও দুইদিনের বিনাশ্রম কারাদণ্ড প্রধান করা হয়।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।