• রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৭:৩৩ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
স্মরণ সভা: ডা.আলাউদ্দিন সিরাজি বকশীগঞ্জে পুলিশের সহায়তায় ছেলেকে ফিরে পেল পরিবার বীর মুক্তিযোদ্ধা আফসার আলীকে সভাপতি, জিএম ফাতিউল হাফিজ বাবুকে সাধারণ সম্পাদক করে সুজনের কমিটি গঠন এফডিসিতে সাংবাদিকদের উপর হামলার প্রতিবাদে জামালপুরে প্রতিবাদ সমাবেশ বকশীগঞ্জে বৃষ্টির জন্য প্রার্থনা করে ইসতিসকার নামাজ আদায় জামালপুরে  বিনামূল্যে ফ্রিল্যান্সিং উদ্বোধন করলেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য মোস্তফা আল মাহামুদ জামালপুর সদরে চুরি হওয়া ১৭ মোবাইল উদ্ধার করলো সদর থানা পুলিশ জাহাঙ্গীর নগর বিশ্ববিদ্যালয়ের নতুন সিন্ডিকেট সদস্য হলেন অধ্যক্ষ অধ্যাপক ড. মোঃ হারুন অর রশিদ জামালপুর সদরের শ্রীপুর ভালুকায় কৃষক সুরুজ আলীর জমি দখলের পায়তারার প্রতিবাদে সংবাদ সম্মেলন বকশীগ‌ঞ্জে ট্রাক চাপায় আইনজীবীর মৃত্যু

জামালপুরে মানবাধিকার সাংবাদিকতা বিষয়ে প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত

তৌফিকুল ইসলাম  ঃ
জামালপুরে প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার ২৫ জন সাংবাদিকের অংশগ্রহণের মাধ্যমে দিনব্যাপী মানবাধিকার সাংবাদিকতা বিষয়ে প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।
রবিবার (২৭ মার্চ) সকাল ১০টা থেকে বিকেল সাড়ে ৩টা পর্যন্ত এ কর্মশালা অনুষ্ঠিত হয়।
বাংলাদেশ মানবাধিকার সাংবাদিক ফোরামের আয়োজনে এবং নারী সাংবাদিক সংঘের ব্যবস্থাপনায় জামালপুর প্রেসক্লাব মিলনায়তনে অনুষ্ঠিত এ প্রশিক্ষণ কর্মশালা উদ্বোধন করেন জামালপুর প্রেস ক্লাবের সভাপতি হাফিজ রায়হান সাদা।
এতে প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক মুর্শেদা জামান এবং বিশেষ অতিথি ছিলেন জামালপুর জেলা প্রেসক্লাবের সভাপতি ফজলে এলাহী মাকাম।
বাংলাদেশ এনজিও ফাউন্ডেশনের সহযোগিতায় অনুষ্ঠিত কর্মশালায় প্রশিক্ষক ছিলেন বাংলাদেশ মানবাধিকার সাংবাদিক ফোরামের সাধারণ সম্পাদক ও বাসসের সাংবাদিক খায়রুজ্জামান কামাল, জাতীয় প্রেসক্লাবের ব্যবস্থাপনা কমিটির সদস্য ও ডেইলি আওয়ার টাইমসের যুগ্ম বার্তা সম্পাদক শাহনাজ পলি এবং ডেইলি সানের সিনিয়র রিপোর্টার আহমদ উল্লাহ।
প্রশিক্ষণ শেষে জামালপুর জেলা প্রশাসক মুর্শেদা জামান কর্মশালায় অংশ নেওয়া সাংবাদিকদের মধ্যে সনদপত্র বিতরণ করেন।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।