• মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ০৯:১৬ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
জামালপুরে এসএসসিতে জিপিএ ৫ পেল ফতেমা তাবাচ্ছুম নিষ্ঠা জামালপুরে টানা ৩ বার রোবার স্কাউট কমিশনার নির্বাচিত হলেন অধ্যক্ষ মোস্তাফিজুর রহমান মুক্তা সরিষাবাড়ীতে গুলি পিস্তল ম্যাগাজিন উদ্ধার, আসামী রুকন পলাতক বকশীগঞ্জ উপজেলা নির্বাচন নিয়ে সংবাদ সম্মেলন করলেন এমপি কন্যা মাদারগঞ্জে কয়লাবাহী ট্রাক উল্টে চালক নিহত বকশীগ‌ঞ্জে শিক্ষার্থী‌দের সা‌থে ও‌সির মত‌বি‌নিময় সভা জামালপুরে ৪৫ তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তির সপ্তাহের সমাপনী বকশীগঞ্জে উপজেলা নির্বাচনে নিজের নিরপেক্ষতা জানিয়ে পত্র দিলেন এমপি নূর মোহাম্মদ ইসলামপুরে সেফটিক ট্যাংক খননের সময় মাটি চাপায় শ্রমিকের মৃত্যু তীব্র তাপদাহে বিশুদ্ধ পানি ও শরবত বিতরন আশেক মাহমুদ কলেজের ছাত্রছাত্রীদের

কুড়িগ্রামের রৌমারীতে মাদকবিরোধী কমিটি গঠন 

 

 

সহিজল ইসলাম ,রাজীবপুর(কুড়িগ্রাম)প্রতিনিধি

 

মাদকের বিস্তার রোধে এবং মাদক প্রতিরোধে জনসচেতনতা সৃষ্টির জন্য কুড়িগ্রামের রৌমারী উপজেলায় মাদকবিরোধী স্বেচ্ছাসেবী কমিটি গঠন করা হয়েছে। রৌমারী উপজেলা প্রশাসনের উদ্যোগে এই কমিটি গঠন করা হয়।

 

রৌমারী উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মাহমুদা আক্তার স্মৃতি কে আহবায়ক ও রৌমারী মহিল ডিগ্রি কলেজের অধ্যাপক আব্দুস ছামাদ খাঁনকে সদস্য সচিব করে দশ সদস্যের কমিটির অনুমোদন করেছেন রৌমারী উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃআল ইমরান।

 

মাদকবিরোধী স্বেচ্ছাসেবী কমিটির অন্যান্ন সদস্যরা হলেন, শামিমা শিউলি, ইদ্রিস আলী, শাহ মোঃ আব্দুল মোমেন রিপল,আবু সাইদ কাকন,আনোয়ার হোসেন,লুৎফর রহমান, সুমাইয়া ইসলাম অর্থী, আসাদুল ইসলাম।

 

রৌমারী উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃআল ইমরান জানান,মাদকের বিস্তার রোধ এবং সেবনের ফলে শরীরে যে মারাত্মক রোগ হয় সেই বিষয়গুলো নিয়ে জনসচেতনতা মূলক কার্যক্রম পরিচালনা করবে এই সংগঠন। সমাজসেবী, শিক্ষক, ব্যাবসয়ী ও শিক্ষার্থী দের নিয়ে এই কমিটি গঠন করা হয়েছে।উপজেলা প্রশাসন থেকে তাদের মাদকবিরোধী সহ বিভিন্ন  সামাজিক কার্যক্রমে সহযোগিতা করা হবে।

 

 


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।