• রবিবার, ১৯ মে ২০২৪, ০৯:০৫ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
জামালপুরে আউশ ধান আবাদ ও উৎপাদন বৃদ্ধিতে করণীয় শীর্ষক অবহিতকরণ কর্মশালা বকশীগঞ্জে বিশ্ব উচ্চ রক্তচাপ দিবস পালিত জামালপুরে দোস্ত এইড বাংলাদেশ সোসাইটি’হুইল চেয়ার ৫০ জন প্রতিবন্ধী দেওয়ানগঞ্জে ভোটের মাঠে এগিয়ে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী মুন্নী আক্তার জামালপুরে এসএসসিতে জিপিএ ৫ পেল ফতেমা তাবাচ্ছুম নিষ্ঠা জামালপুরে টানা ৩ বার রোবার স্কাউট কমিশনার নির্বাচিত হলেন অধ্যক্ষ মোস্তাফিজুর রহমান মুক্তা সরিষাবাড়ীতে গুলি পিস্তল ম্যাগাজিন উদ্ধার, আসামী রুকন পলাতক বকশীগঞ্জ উপজেলা নির্বাচন নিয়ে সংবাদ সম্মেলন করলেন এমপি কন্যা মাদারগঞ্জে কয়লাবাহী ট্রাক উল্টে চালক নিহত বকশীগ‌ঞ্জে শিক্ষার্থী‌দের সা‌থে ও‌সির মত‌বি‌নিময় সভা

নালিতাবাড়ীতে দুই ইয়াবা সেবনকারীর ভ্রাম্যমান আদালতে কারাদণ্ড

এম. সুরুজ্জামান, শেরপুর প্রতিনিধি:
শেরপুরের নালিতাবাড়ীতে দুই ইয়াবা সেবনকারী মামা ভাগ্নেকে ভিন্ন মেয়াদে কারাদণ্ড দিয়েছে ভ্রাম্যমান আদালত। আজ শুক্রবার (১ মে) দণ্ডপ্রাপ্তদের শেরপুর জেলা কারাগারে পাঠানো হয়েছে।
মাদকসেবী পৌর শহরের কাচারীপাড়া মহল্লার নূরুল ইসলাম ফরাজীর ছেলে আলম ফরাজীকে (২৫) ছয় মাস ও একই মহল্লার মজিবুর রহমানের ছেলে রাকিবুল হাসানকে (১৯) তিন মাসের কারাদণ্ড দেওয়া হয়।
উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয় সুত্রে জানা গেছে, গতকাল বৃহস্পতিবার রাতে তিন যুবক মোটরসাইকেলযোগে উপজেলার রামচন্দ্রকুড়া গ্রামের বৈশাখী বাজার অতিক্রম করছিলেন। এসময় তাদের গতিবিধি সন্দেহ হওয়ায় রামচন্দ্রকুড়া সীমান্ত ফাঁড়ীর টহলরত বিজিবি সদস্যরা থামতে নির্দেশ দেন। কিন্তু যুবকরা নির্দেশ অমান্য করে পালিয়ে যেতে চান। তখন তাদেরকে বিজিবি সদস্যরা তাড়া করে দইুজনকে আটক করেন এবং অন্য একজন পালিয়ে যান।
এসময় আলম ফরাজী ও রাকিব মিয়ার দেহ তল্লাশী করে ২২ পিস ইয়াবা পাওয়া যায়। পরে তাদেরকে ভ্রাম্যমান আদালতে হাজির করা হলে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আরিফুর রহমান আলম ফরাজীকে ছয় মাস ও রাকিবুল হাসানকে তিন মাসের বিনাশ্রম কারাদণ্ডাদেশ দেন। পরে শুক্রবার থানা পুলিশের মাধ্যমে তাদেরকে শেরপুর জেলা কারাগারে প্রেরন করা হয়েছে।
নালিতাবাড়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আরিফুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।