• বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৮:১২ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
সরকারি মাধ্যমিক শিক্ষকদের লাঞ্ছিত করায় কর্মকর্তাদের বিচারের দাবীতে মানববন্ধন জামালপুর জেলা প্রশাসন ও ইসলামিক ফাউন্ডেশনের আয়োজনে পবিত্র ঈদ-ই-মিলাদুন্নবী (সা:) পালিত বকশীগঞ্জে অর্থ আত্মসাতের ঘটনায় পৌর সচিবের বিরুদ্ধে সাবেক মেয়র সহ তিনজনের সংবাদ সম্মেলন আধুনিক ও সমৃদ্ধশালী দুর্নীতিমুক্ত ও বৈষম্যহীন জামালপুর গড়তে সকলের সহযোগীতা চাই- নবাগত জেলা প্রশাসক হাসিনা বেগম জামালপুর জেলা বেসরকারি ক্লিনিক ও ডায়াগনোস্টিক সেন্টার মালিক সমিতির সংবাদ সম্মেলন বকশীগঞ্জের ধানুয়া কামালপুর স্থল বন্দরে আমদানি বন্ধ থাকায় রাজস্ব হারাচ্ছে সরকার! জামালপুরে চিকিৎসা অবহেলায় শিশুর মৃত্যু, মরদেহ নিয়ে প্রেসক্লাবে স্বজনরা! বিশ্ব ফিজিওথেরাপি দিবসে জামালপুরে আশার ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত জামালপুরে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে আহত ছাত্র সাকিব আলীর সুচিকিৎসা না পাওয়ার  অভিযোগ জামালপুর-ঢাকা রুটে বিআরটিসি বাস সার্ভিস উদ্বোধন

জামালপুরে করোনা প্রতিরোধে নিন্ম আয়ের মানুষের পাশে যুবনেতা ফারহান আহমেদ

তানভীর আহমেদ হীরা:
জামালপুর শহরের করোনা প্রার্দূভাব চলাকালিন সময় থেকে করোনা ঝুকিঁ নিয়ে অসহায় দরিদ্র নিন্ম আয়ের মানুষের পাশে নগদ অর্থ ও খাদ্য সামগ্রীর সহায়তা করে যাচ্ছে “ক্লীনম্যান” জেলা যুবলীগের সাধারন স¤পাদক ফারহান আহমেদ ।
জামালপুরে করোনা প্রার্দূভাব শুরু থেকে শহরের বয়স্ক, বিধবা ও হত দরিদ্র নিন্ম আয়ের মানুষের পাশে থেকে প্রতি নিয়ত খাদ্য সামগ্রী বিতরন করে আসছে । শনিবার (২৩ মে) শহরের পাথালিয়া বকুল তলা মোড় থেকে প্রতিবন্ধী , হত দরিদ্র ,বয়স্ক ,বিধবা ও সেলুন কর্মচারীদের হাতে করোনা মহামারী ও পবিত্র ঈদ উল ফিতর কে সামনে রেখে চাল, ডাল, লবন, তেল ,আলু, চিনি সেমাই দুধ, সাবান সহ নগদ তিন লাখ টাকা বিতরন করে । এসময় ত্রাণ বিতরনে উপস্থিত জেলা যুবলীগের সদস্য শামিম আহমে¥দ, সরকারি আশেক মাহমুদ কলেজ ছাত্রলীগের যুগ্মআহবায়ক তারিফ হোসেন বাবু, ওয়ার্ড যুবলীগ নেতা শামিউল ইসলাম দুখ প্রমুখু । এছাড়াও পৌরসভার ১২টি ওয়ার্ডে বেশ কিছু পেশা জীবি শ্রমিক সংগঠন ছাড়াও প্রতিবন্ধী, বিধবা ,বয়স্ক, দ্ররিদ্রদের মাঝে নগদ অর্থ ও খাদ্য সামগ্রী বিতরন করে আসছে । ইতিমধ্যে ঈদকে সামনে রেখে মহল্লায় মহল্লায় ত্রাণ কার্যক্রম চলমান রেখেছে। জেলা যুবলীগের সাধারন সম্পাদক “ক্লীনম্যাস” ফারহান আহমেদের নেতৃত্বে এখন পযর্ন্ত নগদ ১২ লাখ টাকা ও সাড়ে ৬ হাজার অসহায় মানুষের মাঝে এই সহায়তা অব্যাহত রয়েছে। তিনি জানান মাননীয় প্রধান মন্ত্রী দেশরতœ জননেত্রী শেখ হাসিনার আহবানে ও বাংলাদেশ যুবলীগ কেন্দ্রীয় কমিটির সভাপতি শেখ ফজলে শামস্ পরশ ও সাধারন সম্পাদক আলহাজ্ব শাঈনুল হোসেন নিখিলের দিক নির্দেশনায় আমি করোন প্রতিরোধে অসহায় মানুষের পাশে থেকে আমার ব্যক্তিগত তহবিল থেকে ত্রান কার্যক্রম চলমান রাখেছি ভবিষ্যতেও রাখবো ।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।