• শুক্রবার, ১৭ মে ২০২৪, ০১:০৫ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
দেওয়ানগঞ্জে ভোটের মাঠে এগিয়ে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী মুন্নী আক্তার জামালপুরে এসএসসিতে জিপিএ ৫ পেল ফতেমা তাবাচ্ছুম নিষ্ঠা জামালপুরে টানা ৩ বার রোবার স্কাউট কমিশনার নির্বাচিত হলেন অধ্যক্ষ মোস্তাফিজুর রহমান মুক্তা সরিষাবাড়ীতে গুলি পিস্তল ম্যাগাজিন উদ্ধার, আসামী রুকন পলাতক বকশীগঞ্জ উপজেলা নির্বাচন নিয়ে সংবাদ সম্মেলন করলেন এমপি কন্যা মাদারগঞ্জে কয়লাবাহী ট্রাক উল্টে চালক নিহত বকশীগ‌ঞ্জে শিক্ষার্থী‌দের সা‌থে ও‌সির মত‌বি‌নিময় সভা জামালপুরে ৪৫ তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তির সপ্তাহের সমাপনী বকশীগঞ্জে উপজেলা নির্বাচনে নিজের নিরপেক্ষতা জানিয়ে পত্র দিলেন এমপি নূর মোহাম্মদ ইসলামপুরে সেফটিক ট্যাংক খননের সময় মাটি চাপায় শ্রমিকের মৃত্যু

জামালপুরে ৭ নং ওয়ার্ডের পৌর কাউন্সিলর প্রার্থী সুরুজ্জামানের মতবিনিময় সভা

সজীব খান ঃ
আসন্ন পৌরসভা নির্বাচনকে সামনে রেখে জামালপুর পৌরসভার ৭নং ওয়ার্ডের ভোটারদের সাথে মতবিনিময় সভা করেছেন কাউন্সিলর প্রার্থী বর্তমান কাউন্সিলর ও জেলা শ্রমিকলীগের সহ-সভাপতি সুরুজ্জামান বি.কম।

শুক্রবার সন্ধ্যায় শহরের পশ্চিম ফুলবাড়িয়া এলাকায় তার নিজ বাড়িতে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। ৭নং ওয়ার্ডের বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক জহুরুল ইসলামের এর সভাপতিত্বে মতবিনিময় সভায় বক্তব্য রাখেন বীর মুক্তিযুদ্ধা আবদুল্লাহ, শহর আওয়ামী লীগের সদস্য আমির হোসেন, শহর মহিলা আওয়ামী লীগের সহ-সভাপতি আসমানী বেগম, সমাজ সেবক হেলাল উদ্দিন, আহেদ আলী, ব্যবসায়ী মোরাদ হাসান, সাদেক আলী সহ আরো অনেকে। এ সময় বক্তারা বলেন, বর্তমান কাউন্সিলর সুরুজ্জামান ৭ নং ওয়ার্ডের বিভিন্ন উন্নয়ন মূলক কর্মকান্ডে দীর্ঘ দিন যাবত সহযোগিতা করে আসছেন। আসন্ন পৌর নির্বাচনে এই অবহেলিত ৭নং ওয়ার্ডের উন্নয়নের ধারা অব্যহত রাখতে আবারো তাকে কাউন্সিলর হিসেবে দেখতে চায় তারা। মতবিনিময় সভায় কাউন্সিলর পদপ্রার্থী সুরুজ্জামান বলেন , ৭নং ওয়ার্ড়বাসী যদি আমাকে মূল্যায়ন করে তাহলে আমি আবার নির্বাচিত হয়ে এই ওয়ার্ড়কে মাদক মুক্ত ওয়ার্ড হিসেবে গড়ে তুলতে সচেষ্ট থাকবো পাশাপাশি এলাকার রাস্তা ঘাট, ড্রেনেজ ব্যবস্থা, রাস্তায় লাইটিংসহ সমাজের উন্নয়ন মূলক কাজে অংশ নিয়ে অসমাপ্ত কাজ গুলো সমাপ্ত করবো । এছাড়া অবকাঠামোগত উন্নয়নে সরকারি বরাদ্ধের সমবন্টন ও মানুষের জন্য শতভাগ নাগরিক সুবিধা নিশ্চিতে গুরুত্ব দিয়ে কাজ করে যাবো।

তিনি আরও বলেন, আমি নেতা নই, সেবক হিসেবে আপনাদের সাথে থাকতে চাই। এ সময় দেশরতœ প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বপ্ন বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ার সামান্য অংশীদারিত্ব নিয়ে ৭নং ওয়ার্ডকে একটি আদর্শ ওয়ার্ড হিসেবে গড়ে তোলার জন্য তিনি সকলের সহযোগিতা কামনা করেন। মতবিনিময় সভা সঞ্চালনা করেন যুবনেতা টিপু সুলতান ও ফাহিম।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।