• শুক্রবার, ১৭ মে ২০২৪, ০২:০৫ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
দেওয়ানগঞ্জে ভোটের মাঠে এগিয়ে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী মুন্নী আক্তার জামালপুরে এসএসসিতে জিপিএ ৫ পেল ফতেমা তাবাচ্ছুম নিষ্ঠা জামালপুরে টানা ৩ বার রোবার স্কাউট কমিশনার নির্বাচিত হলেন অধ্যক্ষ মোস্তাফিজুর রহমান মুক্তা সরিষাবাড়ীতে গুলি পিস্তল ম্যাগাজিন উদ্ধার, আসামী রুকন পলাতক বকশীগঞ্জ উপজেলা নির্বাচন নিয়ে সংবাদ সম্মেলন করলেন এমপি কন্যা মাদারগঞ্জে কয়লাবাহী ট্রাক উল্টে চালক নিহত বকশীগ‌ঞ্জে শিক্ষার্থী‌দের সা‌থে ও‌সির মত‌বি‌নিময় সভা জামালপুরে ৪৫ তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তির সপ্তাহের সমাপনী বকশীগঞ্জে উপজেলা নির্বাচনে নিজের নিরপেক্ষতা জানিয়ে পত্র দিলেন এমপি নূর মোহাম্মদ ইসলামপুরে সেফটিক ট্যাংক খননের সময় মাটি চাপায় শ্রমিকের মৃত্যু

সানন্দবাড়ীতে বৃদ্ধা হামেতনের পাশে পুলিশ ইনচার্জ জোয়াহের হোসেন খান

মোঃ মোস্তাইন বিল্লাহ দেওয়ানগঞ্জ উপজেলা প্রতিনিধিঃ
জামালপুরের দেওয়ানগঞ্জ উপজেলার চর আমখাওয়া ইউনিয়নের সানন্দবাড়ী পশ্চিম পাড়া এলাকার বৃদ্ধা হামেতন বেওয়া ৭০  কে ঈদ সামগ্রী  প্রদান করা হয়েছে।
রবিবার (১৮জুলাই) দুপুরে দেওয়ানগঞ্জ উপজেলার সানন্দ বাড়ী পুলিশ তদন্ত কেন্দ্রে  ইনচার্জ জোয়াহের হোসেন খান  নীজ কক্ষে এই অনুদান তার হাতে তুলে দেন।
জনাব জোয়াহের হোসেন খান জানান, আমি বিশেষ মাধ্যমে জানতে পারছি বৃদ্ধা হামেতন অনাহারে অর্ধাহারে দিন কাটাচ্ছে।
 শারীরিক ভাবে বয়সের ভারে নুয়ে পরেছেন তিনি।
হাটাচলায় অনুপযোগী হওয়ায় অটো রিক্সা যোগে পুলিশ তদন্ত কেন্দ্রে আসে।  আমি তাকে ঈদ সামগ্রী হিসেবে সামান্য  চাউল, ডাউল,লবন,তেল,সাবান,মসলা,সেমাই, চেনি, সহ প্রয়োজনীয় জিনিসপত্র দেই।
আমার এই ক্ষুদ্র সহায়তা হয়তো সাময়িক সময়ের জন্য। আমি আশা রাখবো  এই বৃদ্ধা হামেতনের জন্য সমাজের  বিত্তবান ও জনপ্রতিনিধিরা যেন স্থায়ী একটা সহায়তার ব্যবস্থা করেন।
অপরদিকে সানন্দ বাড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে সহকারী শিক্ষক মোঃ বাবুল রানা বৃদ্ধা হামেতনকে ২০ কেজি চাউল ও ১টা শাড়ী কাপড় প্রদান করেন।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।