• শুক্রবার, ১৭ মে ২০২৪, ০১:০৫ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
দেওয়ানগঞ্জে ভোটের মাঠে এগিয়ে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী মুন্নী আক্তার জামালপুরে এসএসসিতে জিপিএ ৫ পেল ফতেমা তাবাচ্ছুম নিষ্ঠা জামালপুরে টানা ৩ বার রোবার স্কাউট কমিশনার নির্বাচিত হলেন অধ্যক্ষ মোস্তাফিজুর রহমান মুক্তা সরিষাবাড়ীতে গুলি পিস্তল ম্যাগাজিন উদ্ধার, আসামী রুকন পলাতক বকশীগঞ্জ উপজেলা নির্বাচন নিয়ে সংবাদ সম্মেলন করলেন এমপি কন্যা মাদারগঞ্জে কয়লাবাহী ট্রাক উল্টে চালক নিহত বকশীগ‌ঞ্জে শিক্ষার্থী‌দের সা‌থে ও‌সির মত‌বি‌নিময় সভা জামালপুরে ৪৫ তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তির সপ্তাহের সমাপনী বকশীগঞ্জে উপজেলা নির্বাচনে নিজের নিরপেক্ষতা জানিয়ে পত্র দিলেন এমপি নূর মোহাম্মদ ইসলামপুরে সেফটিক ট্যাংক খননের সময় মাটি চাপায় শ্রমিকের মৃত্যু

জামালপুরে জমি নিয়ে বিরোধে মুক্তিযোদ্ধার উপর হামলা

 

আসমাউল আসিফ ঃ

জামালপুরে জমি নিয়ে বিরোধের জেরে বীর মুক্তিযোদ্ধা মোয়াজ্জেম হোসেন ও তার স্ত্রীর উপর হামলার ঘটনা ঘটেছে। সোমবার দুপুরে আহত ওই মুক্তিযোদ্ধার স্ত্রী শামীমা আক্তার জাহান বাদী হয়ে হামলার অভিযোগে জামালপুর সদর থানায় মামলা দায়ের করেছেন।
মামলা সূত্রে জানাগেছে, জামালপুর সদর উপজেলার পূর্বপাড় দিঘুলী খামার বাড়ী এলাকার বীর মুক্তিযোদ্ধা মোয়াজ্জেম হোসেনের সাথে একই এলাকার মৃত মোজাফফর হোসেনের ছেলে মোস্তাফিজুর রহমান মঞ্জুর দীর্ঘদিন ধরে জমি নিয়ে বিরোধ চলছিল। বিরোধের জেরে রবিবার রাতে মোস্তাফিজুর রহমান ও তার ছেলে ত্রিসাদসহ আরও কয়েকজন দেশীয় অস্ত্র নিয়ে ওই বীর মুক্তিযোদ্ধার বাড়িতে গিয়ে মুক্তিযোদ্ধার স্ত্রী শামীমা আক্তার জাহানের উপর হামলা চালায় ও আহত করে। হামলায় বাধা দিতে গেলে মুক্তিযোদ্ধা মোয়াজ্জেম হোসেনের ওপরেও হামলা চালায় ও মোয়াজ্জেম হোসেনের মাথায় আঘাত লাগে এবং তিনি গুরুতর আহত হন। তাদের ডাক চিৎকারে আশেপাশের লোকজন ছুটে আসলে হামলাকারীরা পালিয়ে যায়। পরে স্থানীয়রা আহত অবস্থায় তাদের জামালপুর জেনারেল হাসপাতালে ভর্তি করে। সোমবার দুপুরে শামীমা আক্তার জাহান বাদী হয়ে হামলার অভিযোগে জামালপুর সদর থানায় একটি মামলা দায়ের করেছেন।
জামালপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল ইসলাম খান জানান, হামলার ঘটনায় মামলা দায়ের করা হয়েছে এবং মোস্তাফিজুর রহমান মঞ্জু নামে এক আসামীকে আটক করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।