• শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৩:৫২ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
তীব্র তাপদাহে বিশুদ্ধ পানি ও শরবত বিতরন আশেক মাহমুদ কলেজের ছাত্রছাত্রীদের ইসলামপুরে উপজেলা পরিষদ নির্বাচনে বিনা প্রতিদন্দ্বীতায় এড.আঃ সালাম চেয়ারম্যান নির্বাচিত বকশীগঞ্জে র‍্যাবের অভিযানে ২৪ কেজি গাঁজাসহ আটক-৩ জামালপুরে স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে আমাদের করণীয় শীর্ষক মতবিনিময় সভা জামালপুরে তীব্র দাবদাহে দোস্ত এইড বাংলাদেশ সোসাইটির খাবার পানি ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ জামালপুরে ১৫ টি ইউনিয়নে সার্বজনীন পেনশন স্কিমের বুথের উদ্বোধন দুর্নীতির অভিযোগে ইসলামপুর পৌর মেয়র কাদের সেখ বরখাস্ত বিএসইসি চেয়ারম্যানকে সিটি ব্রোকারেজ লিমিটেডের ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন দেওয়ানগঞ্জে সিডস কর্মসূচির অবহিতকরণ সভা জামালপুরে এইডস রোগী ২৮ জন কর্মশালায় প্রকাশ

জামালপুর সদর থানা পুলিশের ঝটিকা অভিযানে ১২শ পিস ইয়াবা উদ্ধার-আটক ১

এম.এফ.এ মাকামঃ

জামালপুর সদর থানা পুলিশের বিশেষ অভিযানে ১২০০ পিস ইয়াবা ট্যাবলেটসহ আন্তঃজেলা মাদক কারবারী গ্রেফতার করা হয়েছে।

জামালপুর সদর থানার অফির্সাস ইনর্চাজ শাহনেওয়াজ জানান, জামালপুর থানা পুলিশ  ১২০০ পিস ইয়াবা ট্যাবলেটসহ আন্তঃজেলা মাদক কারবারী গ্রেফতার করেছে।

এ বিষয়ে ১৭ এপ্রিল  এসআই/মোঃ রাসেল মিয়া জামালপুর থানা গোপন সংবাদের মাধ্যমে জানতে পেরে পুলিশ সুপার নাসির উদ্দিন আহমেদ এর  নির্দেশে জামালপুর থানার অফিসার ইনচার্জ, এর নেতৃত্বে মামলার বাদী তাহার টিমসহ ইং ১৭/০৫/২০২৩ তারিখে ভোর০৫ টায় সময় অভিযান পরিচালনা করে ঘটনাস্থল জামালপুর থানাধীন গেইটপাড় পুলিশ বক্সের সামনে হতে গ্রেফতার করে আন্তঃজেলা মাদক কারবারী মেলান্দহ মাহমুদপর ইউনিয়নের -মাহফুজুল হক এর ছেলে মোঃ মঞ্জরুল ইসলাম কাউছার কে। এ সময় তার কাছ থেকে  ১২০০  (এক হাজার দুইশত) পিস ইয়াবা ট্যাবলেটসহ গ্রেফতার করা হয়। পরবর্তীতে জামালপুর থানার মামলা নং-৫১ করা হয়। পরে আসামী কাউছারকে  ধারা-৩৬(১) সারণির ১০(ক)/৪১ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন, ২০১৮ রুজু করে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়।

এই বিষয়ে সদর থানার অফির্সাস ইনর্চাজ শাহনেওয়াজ জানান,বলেন বর্তমান পুলিশ সুপার নাসির উদ্দিন স্যারের নির্দেশে মাদকের বিরুদ্ধে চিরুনী অভিযান পরিচালনা করা হচ্ছে। কোন মাদক কারবারীকে ছাড় দেওয়া হবে না । তাদের আইনের আওতায় এনে জেলা হাজতে প্রেরন করা হবে।

এ বিষয়ে পুলিশ সুপার নাসির উদ্দিন আহমেদ জানান,জামালপুর জেলা পুলিশ মদকের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি অনস্বরন করছে। কোন প্রকার মাদক সন্ত্রাস এ জেলায় বরদাস্ত করা হবে না। মাদকের বিরুদ্ধে জেলা পুলিশ সর্বদা সোচ্চার ভূমিকা রেখে মাদক ও সন্ত্রাস মুক্ত জামালপুর জেলা গড়তে তিনি সকলের সহযোগীতা কামনা করেছেন।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।