• শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০১:০৯ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
জামালপুরে পিঙ্গলহাটিতে জমি নিয়ে বিরোধে সংবাদ সম্মেলন আনোয়ারা বেগমের পরিবারের জামালপুরে মামলা থেকে অব্যাহতি চেয়ে সংবাদ সম্মেলন করেছে নিরীহ বাবু মিয়া পরিবার জামালপুরে প্রথম ডিজিটাল জনশুমারি ও গৃহ বর্ণনা ২০২২ এর জেলার রিপোর্ট প্রকাশনা অনুষ্ঠান অনুষ্ঠিত জামালপুরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আন্তঃ কলেজ ফুটবল টুর্নামেন্ট  এর ফাইনাল খেলা অনুষ্ঠিত  সরিষাবাড়ীতে অদম্য মেধাবী সিয়াম পেল খবরের কাগজ বন্ধুজন- সিডব্লিওএফ শিক্ষাবৃত্তি শেরপুরে আওয়ামী লীগের সেমিনার ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত জাতীয় বিশ্ববিদ্যালয়ের সিনেট সদস্য হলেন তেজগাঁও কলেজের অধ্যক্ষ ড. মোঃ হারুন-অর-রশিদ জামালপুরের জেলা পুষ্টি সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত জামালপুরের সরিষাবাড়িতে সমিতির স্থাপনার টাকা আত্মসাৎ এর প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল জামালপুর বিআরটিএ ভাম্রমান আদালত পরিচালিত

বকশীগ‌ঞ্জে ট্রাক চাপায় আইনজীবীর মৃত্যু

ম‌তিন রহমান:

জামালপুরের বকশীগঞ্জে রাস্তা পার হওয়ার সময় ট্রাকচাপায় আজাদ (৬০) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন।  তিনি পেশায় আইনজীবী।
শ‌নিবার (১৩ এ‌প্রিল) রাত সাড়ে ৭টায় পৌরসভার মালীবাগ মো‌ড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত এড‌ভো‌কেট আজা‌দ কামালপু‌রের মইনু‌দ্দিনের ছে‌লে।
এ ঘটনায় ট্রাক ও ট্রাক চাল‌ককে জনতা আটক ক‌রে পু‌লি‌শে দি‌য়ে‌ছে।
বকশীগঞ্জ থানার অ‌ফিসার ইনচার্জ (ও‌সি ) মোহাম্মদ আব্দুল আহাদ খাঁন বলেন, ‘ট্রাক চালক ও ট্রাক আটক করা হয়েছে। মামলা প্রক্রিয়াধীন আছে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।