• রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০২:৪৬ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
স্মরণ সভা: ডা.আলাউদ্দিন সিরাজি বকশীগঞ্জে পুলিশের সহায়তায় ছেলেকে ফিরে পেল পরিবার বীর মুক্তিযোদ্ধা আফসার আলীকে সভাপতি, জিএম ফাতিউল হাফিজ বাবুকে সাধারণ সম্পাদক করে সুজনের কমিটি গঠন এফডিসিতে সাংবাদিকদের উপর হামলার প্রতিবাদে জামালপুরে প্রতিবাদ সমাবেশ বকশীগঞ্জে বৃষ্টির জন্য প্রার্থনা করে ইসতিসকার নামাজ আদায় জামালপুরে  বিনামূল্যে ফ্রিল্যান্সিং উদ্বোধন করলেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য মোস্তফা আল মাহামুদ জামালপুর সদরে চুরি হওয়া ১৭ মোবাইল উদ্ধার করলো সদর থানা পুলিশ জাহাঙ্গীর নগর বিশ্ববিদ্যালয়ের নতুন সিন্ডিকেট সদস্য হলেন অধ্যক্ষ অধ্যাপক ড. মোঃ হারুন অর রশিদ জামালপুর সদরের শ্রীপুর ভালুকায় কৃষক সুরুজ আলীর জমি দখলের পায়তারার প্রতিবাদে সংবাদ সম্মেলন বকশীগ‌ঞ্জে ট্রাক চাপায় আইনজীবীর মৃত্যু

আসছে সাইফ শুভ’র নতুন গান-সুর এবং সংগীত রাজন সাহা

 

ফজলে এলাহী মাকাম :

সময়ের প্রতিভাবান কন্ঠশিল্পী সাইফ শুভ নতুন একটি গানে কণ্ঠ দিয়েছেন।

গানের শিরোনাম “নষ্ট মানুষ”। গানটি লিখেছেন হেলাল খান।

সুর এবং সংগীত আয়োজন করেছেন রাজন সাহা

 

নতুন গান প্রসঙ্গে শুভ বলেন,

 

“একটি ভালো সৃষ্টি একজন শিল্পীকে অমরত্ব দেয়” কথা সুর আর সংগীতায়োজনের প্রতি গুরুত্ব দিয়েই নিয়মিত গান করি। এ গানটির কথাও বেশ চমৎকার। সুর এবং সঙ্গীতায়োজনও দারুণ হয়েছে।

আসলে ভালো কিছু সৃষ্টির জন্য সময় এবং শ্রমের ব্যবহার অপরিহার্য সময় এবং শ্রম দিয়ে কাজ করলে ভালো কিছু সৃষ্টি হবেই বলে আমার বিশ্বাস । তাই কিছুটা সময় নিয়ে আমার প্রিয় ভক্ত-শ্রোতাদের নতুন গান উপহার দিচ্ছি। আমি নিজের সবটুকু দিয়ে চেষ্টা করেছি, বাকিটা শ্রোতারা বিবেচনা করবেন। গানটি সকলের ভালো লাগবে এবং শ্রোতা প্রিয়তা পাবে বলে আমি বিশ্বাসকরি , বাংলা গানের জয় হোক।

 

অডিওর পাশাপাশি শিগগিরই গানটির মিউজিক ভিডিও নির্মাণ করা হবে বলে জানিয়েছেন এ শিল্পী। মিউজিক ভিডিওটি স্টুডিও জয়া’র ইউটিউব চ্যানেল থেকে প্রকাশ করা হবে বলে জানা গেছে।

 

উল্লেখ্য, ২০১৭ সালে শুভর কণ্ঠে ‘হৃদয়ের ভাষা’ শিরোনামের সাতটি গান সম্বলিত একক এলবাম প্রকাশ পায় লেজার ভিশনের ব্যানার থেকে। এবং সর্বশেষ শেষ ২০২০ ভালোবাসা দিবসে স্টুডিও জয়া’র ব্যানার থেকে” আমি ভালো নেই” শিরোনামের গানটি শ্রোতা প্রিয়তা লাভ করে।

 


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।