• বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৪:৩১ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
মাদারগঞ্জে কয়লাবাহী ট্রাক উল্টে চালক নিহত বকশীগ‌ঞ্জে শিক্ষার্থী‌দের সা‌থে ও‌সির মত‌বি‌নিময় সভা জামালপুরে ৪৫ তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তির সপ্তাহের সমাপনী বকশীগঞ্জে উপজেলা নির্বাচনে নিজের নিরপেক্ষতা জানিয়ে পত্র দিলেন এমপি নূর মোহাম্মদ ইসলামপুরে সেফটিক ট্যাংক খননের সময় মাটি চাপায় শ্রমিকের মৃত্যু তীব্র তাপদাহে বিশুদ্ধ পানি ও শরবত বিতরন আশেক মাহমুদ কলেজের ছাত্রছাত্রীদের ইসলামপুরে উপজেলা পরিষদ নির্বাচনে বিনা প্রতিদন্দ্বীতায় এড.আঃ সালাম চেয়ারম্যান নির্বাচিত বকশীগঞ্জে র‍্যাবের অভিযানে ২৪ কেজি গাঁজাসহ আটক-৩ জামালপুরে স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে আমাদের করণীয় শীর্ষক মতবিনিময় সভা জামালপুরে তীব্র দাবদাহে দোস্ত এইড বাংলাদেশ সোসাইটির খাবার পানি ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ

বকশীগঞ্জে পুলিশের সহায়তায় ছেলেকে ফিরে পেল পরিবার

 

মতিন রহমান,বকশীগঞ্জ(জামালপুর)প্রতিনিধিঃ

জামালপুরের বকশীগঞ্জ থানা পুলিশের প্রচেষ্টায় হারিয়ে যাওয়ার ২ বছর ৮ মাস পর মানসিক ভারসাম্যহীন ছেলে মোহাম্মদ আলী ওরফে মঙ্গল মিয়া (১৫)কে ফিরে পেলেন পরিবার। মঙ্গল মিয়া উপজেলার বগারচর ইউনিয়নের মোরারপাড়া গ্রামের আল ফারুকের ছেলে।

শুক্রবার (২৬ এপ্রিল) রাত ১১টায় পরিবারের সদস্যদের কাছে মঙ্গল মিয়াকে হস্তান্তর করে বকশীগঞ্জ থানা পুলিশ। এ সময় হারানো সন্তানকে ফিরে পেয়ে খুশিতে আত্মহারা হয়ে পড়েন তার।

পারিবারিক সত্রে জানা গেছে, ২ বছর ৮ মাস আগে দেওয়ানগঞ্জ উপজেলার ডিগ্রীরচর ফুপুর বাসায় বেড়াতে গিয়ে মেলায় গিয়ে নিখোঁজ হয় মোহাম্মদ আলী ওরফে মঙ্গল মিয়া। অনেক খোঁজাখুজি করেও ছেলের সন্ধান না পেয়ে পুলিশের দ্বারস্থ হয় পরিবার।বিজিবির মাধ্যমে জানতে পারেন তার ছেলে ভারতে আছেন। এজন্য তিনি থানায় এসে সাহায্য চান।বিষয়টি অবগত হয়ে বকশীগঞ্জ থানার অফিসার ইনচার্জ নির্দেশে নারী শিশু বয়স্ক ও প্রতিবন্ধী ডেক্স অফিসার, এসআই লাভলু আহমেদকে দ্রুত ব্যবস্থা নেয়ার জন্য নির্দেশ দেন। পরবর্তীতে খবর পাওয়া যায় ছেলেটি ভারতের আসাম প্রদেশের সেভহোমে তাকে ওয়েলফেয়ার ডিপার্টমেন্ট লালন পালন এবং চিকিৎসার দিচ্ছে। পরে পুলিশের সহযোগিতায় ২৬ এপ্রিল মঙ্গল মিয়াকে শেরপুর জেলার নাকুগাও স্থলবন্দর হতে গ্রহন করে বকশীগঞ্জ থানার নারী ও শিশু ডেস্কের অফিসার এসআই লাভলু আহমেদ। হস্তান্তরের সময় উপস্থিত ছিলেন ভারতীয় বিএসএফ ও বিজিবির উদ্ধোর্তন কর্মকর্তারা। পরে সেদিন রাতেই পরিবারের কাছে মঙ্গল মিয়াকে হস্তান্তর করা হয়।

বিষয়টি নিশ্চিত করে বকশীগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আব্দুল আহাদ খাঁন বলেন,মা ছেলেকে খুঁজে পাচ্ছিলোনা। বকশীগঞ্জ থানার নারী ও শিশু ডেস্কের মাধ্যমে ছেলেটির উদ্ধারে সার্বিক সহযোগিতা করে ছেলেটিকে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।