• সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৭:৪১ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
মনোনয়নপত্র জমা দিলেন বকশগঞ্জ উপজেলা চেয়ারম্যান প্রার্থী এমদাদুল হক এমদাদ বকশীগঞ্জে ২০০ বছরের পুরোনো জামাই মেলা ইসলামপুরে স্বাস্থ্য কমপ্লেক্সে সেবা নিতে আসা রোগীদের ভোগান্তি চরমে অনুপস্থিত থেকেও বেতন উত্তোলন শিক্ষার্থীদের কৃষি কাজে সম্পৃক্ত করতে এপির অভিনব উদ্যোগ জামালপুরে যমুনার বামতীর রক্ষার সমীক্ষা প্রকল্পের প্রতিবেদন নিয়ে কর্মশালা অনুষ্ঠিত স্মরণ সভা: ডা.আলাউদ্দিন সিরাজি বকশীগঞ্জে পুলিশের সহায়তায় ছেলেকে ফিরে পেল পরিবার বীর মুক্তিযোদ্ধা আফসার আলীকে সভাপতি, জিএম ফাতিউল হাফিজ বাবুকে সাধারণ সম্পাদক করে সুজনের কমিটি গঠন এফডিসিতে সাংবাদিকদের উপর হামলার প্রতিবাদে জামালপুরে প্রতিবাদ সমাবেশ বকশীগঞ্জে বৃষ্টির জন্য প্রার্থনা করে ইসতিসকার নামাজ আদায়

জামালপুরে নারী ধর্ষণ ও নির্যাতন বিরোধী বিট পুলিশিংয়ের সমাবেশ —————— তথ্য প্রতিমন্ত্রী ডাক্তার মো. মুরাদ হাসান এমপি

ফজলে এলাহী মাকামঃ
তথ্য প্রতিমন্ত্রী ডাক্তার মো. মুরাদ হাসান এমপি বলেছেন,ধর্ষণের বিরুদ্ধে সামাজিক আন্দোলন গড়ে উঠেছে, ধর্ষকের শাস্তির বিধান মৃত্যুদন্ড করা হয়েছে আর এই মৃত্যুদন্ডের আইন কার্যকর হওয়ায় নারী ধর্ষণ ও নির্যাতনের প্রতিকার সম্ভব হবে । নারী ধর্ষণ, নির্যাতনসহ নারীর প্রতি সব ধরনের সহিংসতা রোধে আইন প্রয়োগের পাশাপাশি সামাজিক প্রতিরোধ গড়ার তোলার আহ্বান জানান তথ্য প্রতিমন্ত্রী।

জামালপুরের সরিষাবাড়ী থানার পুলিশের উদ্যোগে আজ দুপুরে নারী ধর্ষণ ও নির্যাতনের বিরুদ্ধে বিট পুলিশিং আয়োজিত এক সমাবেশ এই মন্তব্য করেন তথ্য প্রতিমন্ত্রী।
সরিষাবাড়ী উপজেলা চেয়ারম্যান গিয়াসউদ্দিন পাঠান, উপজেলা নির্বাহী অফিসার শিহাবউদ্দিন আহমেদ, অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল শিবলী সাদিক সমাবেশে বক্তব্য রাখেন।
পুশিল প্রশাসন, উপজেলা প্রশাসনের কর্মকর্তা, জনপ্রতিনিধি, সাংবাদিকসহ বিশিষ্ট ব্যক্তিরা সমাবেশে উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।