• শুক্রবার, ১০ মে ২০২৪, ০৯:২৮ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
মাদারগঞ্জে কয়লাবাহী ট্রাক উল্টে চালক নিহত বকশীগ‌ঞ্জে শিক্ষার্থী‌দের সা‌থে ও‌সির মত‌বি‌নিময় সভা জামালপুরে ৪৫ তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তির সপ্তাহের সমাপনী বকশীগঞ্জে উপজেলা নির্বাচনে নিজের নিরপেক্ষতা জানিয়ে পত্র দিলেন এমপি নূর মোহাম্মদ ইসলামপুরে সেফটিক ট্যাংক খননের সময় মাটি চাপায় শ্রমিকের মৃত্যু তীব্র তাপদাহে বিশুদ্ধ পানি ও শরবত বিতরন আশেক মাহমুদ কলেজের ছাত্রছাত্রীদের ইসলামপুরে উপজেলা পরিষদ নির্বাচনে বিনা প্রতিদন্দ্বীতায় এড.আঃ সালাম চেয়ারম্যান নির্বাচিত বকশীগঞ্জে র‍্যাবের অভিযানে ২৪ কেজি গাঁজাসহ আটক-৩ জামালপুরে স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে আমাদের করণীয় শীর্ষক মতবিনিময় সভা জামালপুরে তীব্র দাবদাহে দোস্ত এইড বাংলাদেশ সোসাইটির খাবার পানি ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ

জামালপুরে পৃথক স্থান থেকে দুইজনের মৃতদেহ উদ্ধার

জামালপুর প্রতিনিধি ঃ

জামালপুরের দুই উপজেলা থেকে পৃথক দুইজনের লাশ উদ্ধার করেছে পুলিশ। সোমবার সকালে জামালপুর সদর উপজেলার তিতপল্লা থেকে এক বৃদ্ধ ও দুপুরে সরিষাবাড়ী উপজেলার আওনা ইউনিয়ন থেকে এক যুবকের লাশ উদ্ধার করা হয়।

সরিষাবাড়ী উপজেলার তারাকান্দি পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ ইন্সপেক্টর আব্দুল লতিফ মিয়া জানান, উপজেলার আওনা ইউনিয়নের স্থল পশ্চিমপাড়া গ্রামের হাবিবুর রহমানের ছেলে গার্মেন্টস কর্মী পারভেজ মিয়া সুমন (২৭) রোববার রাতে বাড়ি থেকে বের হয়ে আর ফিরে আসেনি। সোমবার সকালে স্বজন ও স্থানীয়রা খোঁজাখোজির এক পর্যায়ে বাড়ির পাশের ডোবায় তার পায়ের জুতা ভেসে থাকতে দেখতে পায়। পরে স্থানীয়রা মাছ ধরার জাল দিয়ে সুমনের লাশ উদ্ধার করে। দুপুরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে পারভেজ মিয়া সুমনের মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জামালপুর শেখ হাসিনা মেডিকেল কলেজের মর্গে প্রেরণ করেছে।

জামালপুর সদরের নারায়নপুর পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ ইন্সপেক্টর হাবিবুর রহমান জানান, সদর উপজেলার তিতপল্লা দক্ষিণপাড়া গ্রামের মৃত জুয়াত আলীর ছেলে আব্দুর রশিদ (৭৫) রাতে বাড়ীর বাইরে বের হয়ে আর ফিরে আসেননি। পরের দিন সোমবার সকালে বাড়ীর পাশের একটি ডোবায় আব্দুর রশিদের মৃতদেহ ভেসে থাকতে দেখে স্থানীয়রা। পরে খবর পেয়ে ওই বৃদ্ধের মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শেখ হাসিনা মেডিকেল কলেজের মর্গে প্রেরণ করা হয়েছে।

 

ফজলে এলাহী মাকাম


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।