• রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৮:৩১ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
জামালপুরে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে আহত ছাত্র সাকিব আলীর সুচিকিৎসা না পাওয়ার  অভিযোগ জামালপুর-ঢাকা রুটে বিআরটিসি বাস সার্ভিস উদ্বোধন জামালপুরে মানবাধিকার বিষয়ক সভা সর্ব মহলে প্রশংসা রৌমারীরতে ৩৫ বিজিবি ও ছাত্র-জনতা রাস্তা সংস্কার ধানুয়া কামালপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানের দায়িত্ব পালনে বাধার প্রতিবাদে সংবাদ সম্মেলন জামালপুরে ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপসহ দেশব্যাপী গণমাধ্যম কর্মীদের উপর হামলার প্রতিবাদে মানববন্ধন জামালপুরে বিএনপির সমাবেশ ও বিক্ষোভ মিছিল জামালপুরে পিঙ্গলহাটিতে জমি নিয়ে বিরোধে সংবাদ সম্মেলন আনোয়ারা বেগমের পরিবারের জামালপুরে মামলা থেকে অব্যাহতি চেয়ে সংবাদ সম্মেলন করেছে নিরীহ বাবু মিয়া পরিবার জামালপুরে প্রথম ডিজিটাল জনশুমারি ও গৃহ বর্ণনা ২০২২ এর জেলার রিপোর্ট প্রকাশনা অনুষ্ঠান অনুষ্ঠিত

বকশীগঞ্জে অজ্ঞাত নবজাতক শিশুর লাশ উদ্ধার

 

মতিন রহমান,বকশীগঞ্জ(জামালপুর)প্রতিনিধিঃ-

জামালপুরের বকশীগঞ্জ পুকুর থেকে নবজাতক শিশুর লাশ উদ্ধার করা হয়েছে। ৪ জুন রোববার দুপুরে দিকে বকশীগঞ্জ পৌরসভার মেষেরচর ব্রীজের পাশে একটি পুকুরের পানিতে শিশুর মরদেহটি ভাসতে দেখে স্থানীয়রা। পরে পুলিশে খবর দিলে ঘটনাস্থলে পুলিশ এসে শিশুর মরদেহটি উদ্ধার করেন।

স্থানীয়রা জানান,বকশীগঞ্জ পৌরসভার মেষেরচর ব্রীজের পাশে একটি পুকুরের পানিতে নবজাতক পুত্র শিশুর মরদেহ ভাসতে দেখে পুলিশে খবর দেয়া হয়। স্থানীয়দের ধরনা ভুমিষ্ট হওয়ার পরেই শিশুটিকে অন্যত্র থেকে গোপনে কোনও ব্যক্তি এই পুকুরে ফেলে যায়।

বকশীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) সোহেল রানা বলেন, খবর পেয়ে শিশুটির লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পাঠানো হয়েছে। ধারনা করা হচ্ছে রাতের আধাঁরে নবজাতক শিশুটিকে কেউ ফেলে রেখে গেছে। অজ্ঞাত শিশুটির কোনও পরিচয় পাওয়া যায়নি।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।