• বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ১১:৩৩ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
মাদারগঞ্জে কয়লাবাহী ট্রাক উল্টে চালক নিহত বকশীগ‌ঞ্জে শিক্ষার্থী‌দের সা‌থে ও‌সির মত‌বি‌নিময় সভা জামালপুরে ৪৫ তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তির সপ্তাহের সমাপনী বকশীগঞ্জে উপজেলা নির্বাচনে নিজের নিরপেক্ষতা জানিয়ে পত্র দিলেন এমপি নূর মোহাম্মদ ইসলামপুরে সেফটিক ট্যাংক খননের সময় মাটি চাপায় শ্রমিকের মৃত্যু তীব্র তাপদাহে বিশুদ্ধ পানি ও শরবত বিতরন আশেক মাহমুদ কলেজের ছাত্রছাত্রীদের ইসলামপুরে উপজেলা পরিষদ নির্বাচনে বিনা প্রতিদন্দ্বীতায় এড.আঃ সালাম চেয়ারম্যান নির্বাচিত বকশীগঞ্জে র‍্যাবের অভিযানে ২৪ কেজি গাঁজাসহ আটক-৩ জামালপুরে স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে আমাদের করণীয় শীর্ষক মতবিনিময় সভা জামালপুরে তীব্র দাবদাহে দোস্ত এইড বাংলাদেশ সোসাইটির খাবার পানি ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ

জামালপুরের বকশীগঞ্জে শাখাওয়াত হোসাইন মানবসেবা ফাউন্ডেশনের বিনামূল্যে চক্ষু শিবির অনুষ্ঠিত 

এম,এফ,এ মাকামঃ
সমাজ সেবক শাখাওয়াত হোসাইন মানবসেবা ফাউন্ডেশন এর উদ্যোগে জামালপুরের বকশীগঞ্জে বিনামূল্যে চক্ষু চিকিৎসা ক্যাম্পের উদ্বোধন হয়েছে।
সোমবার সকাল থেকে দিনব্যপি চলে এই ক্যাম্প । উপজেলার ধানুয়া কামালপুর কো অপারেটিভ উচ্চ বিদ্যালয় হল রুমে বিনামূল্যে চক্ষু চিকিৎসা ক্যাম্পের উদ্বোধন অনুষ্ঠানে শাখাওয়াত হোসাইন মানবসেবা ফাউন্ডেশনের চেয়ারম্যান শাখাওয়াত হোসাইন , ধানুয়া কামালপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মশিউর রহমান লাকপতি ।
ধানুয়া কামালপুর কো অপারেটিভ উচ্চ বিদ্যালয়ের সহ কারি প্রধান শিক্ষক মেসবাহ উল হক তুহিনের সভাপতিত্বে এতে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা মজিবর রহমান,বীরমুক্তিযোদ্ধা অধ্যাপক আফসার আলীসহ আরো অনেকেই।।
চক্ষু চিকিৎসা ক্যাম্পটি পরিচালনা করেন  ইস্পাহানী ইসলামিয়া চক্ষু ইন্সটিটিউট ও হাসপাতাল।
সমাজ সেবক সাখাওয়াত হোসাইন বলেন, চোখ একটি অমূল্য ধন। তাই আমি বিনামূল্যে হত দরিদ্র মানুষের কথা চিন্তা করেই এই চক্ষু চিকিৎসার ব্যবস্থা করেছি। তিনি আরো বলেন,এটা আমার ২৫ তম ক্যাম্প। আজ এই এলাকায় ১শত ৫০জন রোগীকে চিকিৎসা সেবা দেওয়ার পাশাপাশি ৯০জন চক্ষু রোগীকে বিনামূল্যে চশমা প্রদান করা হয়েছ


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।