• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৬:১০ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
বকশীগঞ্জে বৃষ্টির জন্য প্রার্থনা করে ইসতিসকার নামাজ আদায় জামালপুরে  বিনামূল্যে ফ্রিল্যান্সিং উদ্বোধন করলেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য মোস্তফা আল মাহামুদ জামালপুর সদরে চুরি হওয়া ১৭ মোবাইল উদ্ধার করলো সদর থানা পুলিশ জাহাঙ্গীর নগর বিশ্ববিদ্যালয়ের নতুন সিন্ডিকেট সদস্য হলেন অধ্যক্ষ অধ্যাপক ড. মোঃ হারুন অর রশিদ জামালপুর সদরের শ্রীপুর ভালুকায় কৃষক সুরুজ আলীর জমি দখলের পায়তারার প্রতিবাদে সংবাদ সম্মেলন বকশীগ‌ঞ্জে ট্রাক চাপায় আইনজীবীর মৃত্যু স্মার্ট বাংলাদেশ গড়তে শিক্ষার্থীদেরকে সার্বিকভাবে চৌকস হয়ে উঠতে হবে-ধর্মমন্ত্রী আগামীকাল পবিত্র ঈদুল ফিতর জামালপুরে হতদরিদ্র ২০০০ পরিবার পেল যুবনেতা ফারহান আহমেদ এর ঈদ উপহার হতদরিদ্র এক হাজার পরিবার পেলে জামালপুর জেলা প্রশাসনের ঈদ উপহার 

জামালপুরের বকশীগঞ্জে শাখাওয়াত হোসাইন মানবসেবা ফাউন্ডেশনের বিনামূল্যে চক্ষু শিবির অনুষ্ঠিত 

এম,এফ,এ মাকামঃ
সমাজ সেবক শাখাওয়াত হোসাইন মানবসেবা ফাউন্ডেশন এর উদ্যোগে জামালপুরের বকশীগঞ্জে বিনামূল্যে চক্ষু চিকিৎসা ক্যাম্পের উদ্বোধন হয়েছে।
সোমবার সকাল থেকে দিনব্যপি চলে এই ক্যাম্প । উপজেলার ধানুয়া কামালপুর কো অপারেটিভ উচ্চ বিদ্যালয় হল রুমে বিনামূল্যে চক্ষু চিকিৎসা ক্যাম্পের উদ্বোধন অনুষ্ঠানে শাখাওয়াত হোসাইন মানবসেবা ফাউন্ডেশনের চেয়ারম্যান শাখাওয়াত হোসাইন , ধানুয়া কামালপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মশিউর রহমান লাকপতি ।
ধানুয়া কামালপুর কো অপারেটিভ উচ্চ বিদ্যালয়ের সহ কারি প্রধান শিক্ষক মেসবাহ উল হক তুহিনের সভাপতিত্বে এতে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা মজিবর রহমান,বীরমুক্তিযোদ্ধা অধ্যাপক আফসার আলীসহ আরো অনেকেই।।
চক্ষু চিকিৎসা ক্যাম্পটি পরিচালনা করেন  ইস্পাহানী ইসলামিয়া চক্ষু ইন্সটিটিউট ও হাসপাতাল।
সমাজ সেবক সাখাওয়াত হোসাইন বলেন, চোখ একটি অমূল্য ধন। তাই আমি বিনামূল্যে হত দরিদ্র মানুষের কথা চিন্তা করেই এই চক্ষু চিকিৎসার ব্যবস্থা করেছি। তিনি আরো বলেন,এটা আমার ২৫ তম ক্যাম্প। আজ এই এলাকায় ১শত ৫০জন রোগীকে চিকিৎসা সেবা দেওয়ার পাশাপাশি ৯০জন চক্ষু রোগীকে বিনামূল্যে চশমা প্রদান করা হয়েছ


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।