• বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৭:২৩ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
সরকারি মাধ্যমিক শিক্ষকদের লাঞ্ছিত করায় কর্মকর্তাদের বিচারের দাবীতে মানববন্ধন জামালপুর জেলা প্রশাসন ও ইসলামিক ফাউন্ডেশনের আয়োজনে পবিত্র ঈদ-ই-মিলাদুন্নবী (সা:) পালিত বকশীগঞ্জে অর্থ আত্মসাতের ঘটনায় পৌর সচিবের বিরুদ্ধে সাবেক মেয়র সহ তিনজনের সংবাদ সম্মেলন আধুনিক ও সমৃদ্ধশালী দুর্নীতিমুক্ত ও বৈষম্যহীন জামালপুর গড়তে সকলের সহযোগীতা চাই- নবাগত জেলা প্রশাসক হাসিনা বেগম জামালপুর জেলা বেসরকারি ক্লিনিক ও ডায়াগনোস্টিক সেন্টার মালিক সমিতির সংবাদ সম্মেলন বকশীগঞ্জের ধানুয়া কামালপুর স্থল বন্দরে আমদানি বন্ধ থাকায় রাজস্ব হারাচ্ছে সরকার! জামালপুরে চিকিৎসা অবহেলায় শিশুর মৃত্যু, মরদেহ নিয়ে প্রেসক্লাবে স্বজনরা! বিশ্ব ফিজিওথেরাপি দিবসে জামালপুরে আশার ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত জামালপুরে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে আহত ছাত্র সাকিব আলীর সুচিকিৎসা না পাওয়ার  অভিযোগ জামালপুর-ঢাকা রুটে বিআরটিসি বাস সার্ভিস উদ্বোধন

ধানুয়া কামালপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানের দায়িত্ব পালনে বাধার প্রতিবাদে সংবাদ সম্মেলন

সোলেল রানা

জামালপুরের বকশীগঞ্জের ১ নং ধানুয়া কামালপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানের দায়িত্ব পালনে ইউপি সদস্যদের বাধার প্রতিবাদে জেলা প্রশাসকের হস্তক্ষেপ  কামনা করে সংবাদ সম্মেলন করেছে ১ নং ধানুয়া কামালপুর ইউনিয়নের চেয়ারম্যান মশিউর রহমান লাখপতি।
বৃহস্পতিবার দুপুরে জামালপুর শহরের নিজ বাসায় এক সংবাদ সম্মেলনে তিনি অভিযোগ করেন জনগণের ভোটে নির্বাচিত হয়ে ধানুয়া কামালপুর ইউনিয়নের নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করে আসছেন তিনি। তবে বিগত ২০ আগস্ট থেকে ইউপি প্যানেল চেয়ারম্যান গোলাপ জামাল, মোঃ সুমন, ইউপি মেম্বার লাবনী আক্তার, হোসনে আরা,সামিউল হক , নুরুল আমিন ও সাইফুল ইসরামরা ধানুয়া কামালপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মশিউর রহমান লাখপতিকে দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে  চেয়ারম্যান পরিষদের দায়িত্ব পালনে বাধা ও নানা ধরনের হুমকি ধামকি দিয়ে আসছে।
 এ বিষয়ে জেলা প্রশাসক ও স্থানীয় সরকার শাখার উপ-পরিচালকের কাছে ১ নং ধানুয়া কামালপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদের দায়িত্ব পালনের করে সরকারি সেবা সমূহ জনগণের দোরগোড়ায় পৌঁছে দেওয়ার লক্ষ্যে কাজ করার  জন্য প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেছেন তিনি।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।