• শনিবার, ১৮ মে ২০২৪, ১০:১৯ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
জামালপুরে আউশ ধান আবাদ ও উৎপাদন বৃদ্ধিতে করণীয় শীর্ষক অবহিতকরণ কর্মশালা বকশীগঞ্জে বিশ্ব উচ্চ রক্তচাপ দিবস পালিত জামালপুরে দোস্ত এইড বাংলাদেশ সোসাইটি’হুইল চেয়ার ৫০ জন প্রতিবন্ধী দেওয়ানগঞ্জে ভোটের মাঠে এগিয়ে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী মুন্নী আক্তার জামালপুরে এসএসসিতে জিপিএ ৫ পেল ফতেমা তাবাচ্ছুম নিষ্ঠা জামালপুরে টানা ৩ বার রোবার স্কাউট কমিশনার নির্বাচিত হলেন অধ্যক্ষ মোস্তাফিজুর রহমান মুক্তা সরিষাবাড়ীতে গুলি পিস্তল ম্যাগাজিন উদ্ধার, আসামী রুকন পলাতক বকশীগঞ্জ উপজেলা নির্বাচন নিয়ে সংবাদ সম্মেলন করলেন এমপি কন্যা মাদারগঞ্জে কয়লাবাহী ট্রাক উল্টে চালক নিহত বকশীগ‌ঞ্জে শিক্ষার্থী‌দের সা‌থে ও‌সির মত‌বি‌নিময় সভা

ইসলামপুরে করোনা ভাইরাস প্রতিরোধে এমপি’র সচেতনতা মূলক প্রচার

লিয়াকত হোসইন লায়ন, ইসলামপুর (জামালপুর) প্রতিনিধি ॥

মরণব্যাধী করোনা ভাইরাস প্রতিরোধ ও জনসচেতনতা বাড়াতে জামালপুরের ইসলামপুর উপজেলা প্রশাসনের পক্ষে মাইকিং এবং হাট-বাজারে জীবানু নাশক পানি ছিটিয়ে দেয়া হচ্ছে। এ ছাড়াও স্থানীয় সংসদ সদস্য ফরিদুল হক খান দুলাল বিভিন্ন ইউনিয়নের নিজেই মাইকে সচেতনতা মূলক প্রচার করছেন। দোকানপাট বন্ধ রাখা, সমাগম এড়িয়ে চলতে, ভাইরাস প্রতিরোধে করণীয় সম্পর্কে অবহিত করে প্রয়োজন ব্যতিত অহেতূক বাজারে এসে বসে না থাকার অনুরোধ জানান। মঙ্গলবার তিনি উপজেলার গোয়ালের চর ,গাইবান্ধা ও চর গোয়ালীনি ইউনিয়নের এই কার্যক্রম পরিচালনা করেন। পাশাপাশি কর্মহীন দের মাঝে ত্রাণও বিতরণ করা হয়।

এ সময় তার সাথে উপস্থিত ছিলেন ইসলামপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান এস.এম. জামাল আব্দুন নাসের বাবুল, উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ মিজানুর রহমান,উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মোঃ মজিবুর রহমান শাজাহান,পৌর মেয়র আব্দুল কাদের শেখ,স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ আবু তাহের, থানা অফিসার ইনচার্জ আব্দুল্লাহ আল মামুন, প্রমূখ উপস্থিত ছিলেন।

লিয়াকত হোসাইন লায়ন


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।