• শুক্রবার, ২৬ জুলাই ২০২৪, ১০:২৪ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
জামালপুরে পিঙ্গলহাটিতে জমি নিয়ে বিরোধে সংবাদ সম্মেলন আনোয়ারা বেগমের পরিবারের জামালপুরে মামলা থেকে অব্যাহতি চেয়ে সংবাদ সম্মেলন করেছে নিরীহ বাবু মিয়া পরিবার জামালপুরে প্রথম ডিজিটাল জনশুমারি ও গৃহ বর্ণনা ২০২২ এর জেলার রিপোর্ট প্রকাশনা অনুষ্ঠান অনুষ্ঠিত জামালপুরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আন্তঃ কলেজ ফুটবল টুর্নামেন্ট  এর ফাইনাল খেলা অনুষ্ঠিত  সরিষাবাড়ীতে অদম্য মেধাবী সিয়াম পেল খবরের কাগজ বন্ধুজন- সিডব্লিওএফ শিক্ষাবৃত্তি শেরপুরে আওয়ামী লীগের সেমিনার ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত জাতীয় বিশ্ববিদ্যালয়ের সিনেট সদস্য হলেন তেজগাঁও কলেজের অধ্যক্ষ ড. মোঃ হারুন-অর-রশিদ জামালপুরের জেলা পুষ্টি সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত জামালপুরের সরিষাবাড়িতে সমিতির স্থাপনার টাকা আত্মসাৎ এর প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল জামালপুর বিআরটিএ ভাম্রমান আদালত পরিচালিত

জামালপুরের দেওয়ানগঞ্জ ব্রহ্মপুত্র নদে ডুবে মাদ্রাসা শিক্ষার্থীর মৃত্যু ॥ উদ্ধার-৩

দেওয়ানগঞ্জ সংবাদদাতা :

জামালপুরের দেওয়ানগঞ্জ উপজেলার বাহাদুরাবাদ পোল্যাকান্দি ব্রীজের নিচে ব্রহ্মপুত্র নদের পানিতে ডুবে বৃষ্টি বেগম নামে এক মাদ্রাসা শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। আজ দুপুরে এ ঘটনা ঘটে। এ সময় পানিতে ডুবে যাওয়া আরো ৩ জনকে উদ্ধার করেছে পুলিশ ও ফায়ার সার্ভিস কর্মীরা। ১৩ বছর বয়সের বৃষ্টি বেগম স্থানীয় হাসেমপুর গ্রামের আক্কা মিয়ার কন্যা। সে পোল্যাকান্দি রহমানিয়া মাদ্রাসার সপ্তম শ্রেণির শিক্ষার্থী ছিলো।

দেওয়ানগঞ্জ থানার পুলিশ জানায়, সোমবার বৃষ্টির নানা সায়েদ আলী বার্ধক্যজনিত কারনে মারা যান। মঙ্গলবার সকালে তার দাফন শেষে ব্রহ্মপুত্র নদে গোসল করতে যায় বৃষ্টি বেগম, তার আত্মীয় ১২ বছরের আনিকা বেগম, ১৩ বছরের ছাদেকুল ইসলাম ও ২০ বছরের শারমিন বেগম। নদের পানিতে ৪ জন ডুবে গেলে স্থানীয়রা ফায়ার সার্ভিস ও পুলিশকে খবর দেন। পরে ৩ জনকে জীবিত উদ্ধার করা গেলেও বৃষ্টির মৃত দেহ উদ্ধার করা হয়।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।