• মঙ্গলবার, ২৫ জুন ২০২৪, ০২:১৯ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে শেখ হাসিনা পল্লী উন্নয়ন একাডেমী জামালপুরের ভূমিকা শীর্ষক সেমিনার অনুষ্ঠিত জামালপুরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আন্তঃ কলেজ ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন জামালপুর জেলা পুলিশের মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত বকশীগঞ্জে গরুকে গোসল করাতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে গৃহবধূর মৃত্যু জামালপুরে দুর্নীতিবিরোধী বিতর্ক অনুষ্ঠান বকশীগঞ্জে জাতীয় ভিটামিন’এ’ প্লাস ক্যাম্পেইন অবহিতকরন ও পরিকল্পনা সভা জামালপুরে ৬৫ বছরের পুরনো গবা খাল পরিচ্ছন্নতা অভিযান শুরু জামালপুর ডিবির ওসি কাজী শাহনেওয়াজ এর অভিযানে ৪০(চল্লিশ) কেজি গাজাঁ সহ ইউপি সদস্য গ্রেফতার জামালপুরে হিজড়া জনগোষ্ঠীর উন্নয়নে অংশীজনদের সাথে মতবিনিময় বকশীগঞ্জে সভাপতির বিরুদ্ধে স্কুলের ১৩টি গাছ বিক্রির অভিযোগ

মেলান্দহে হোম কোরেন্টাইন নির্দেশনা না মানায় ১জনকে জরিমানা

 

 

মুত্তাছিম বিল্লাহ্, মেলান্দহ:

জামালপুরের মেলান্দহে করোনা ভাইরাস রোধে প্রশাসনের নির্দেশনা অমান্য করায় এক সউদী প্রবাসী বজলুর রশিদ(৪৫)কে ১০ হাজার টাকা জরিমানা করেছে। তিনি উপজেলার ঝাউগড়া ইউনিয়নের পইরবাড়ি গ্রামের লোকমান আলীর ছেলে বলে জানা গেছে।

১৯ মার্চ দুপুরে নির্বাহী ম্যাজিস্ট্রেট (ইউএনও) তামিম আল ইয়ামীন ভ্রাম্যমান আদালতের মাধ্যমে এই রায় প্রদান করেন। একই সাথে ওই প্রবাসীকে অস্থায়ী কোয়ারেন্টাইনে নেওয়া হয়েছে।

উপজেলা নির্বাহী অফিসার তামিম আল ইয়ামীন জানান- প্রায় এক সপ্তাহ আগে ওই প্রবাসী দেশে ফিরেন। নিয়মানুযায়ী দুই সপ্তাহ কোয়ারেন্টাইনে থাকার নিয়ম। কিন্তু তিনি এই আদেশ অমান্য করে এলাকায় অবাধে চলাফেরা করছিলেন।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।