• শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৮:০১ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
দেওয়ানগঞ্জে ভোটের মাঠে এগিয়ে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী মুন্নী আক্তার জামালপুরে এসএসসিতে জিপিএ ৫ পেল ফতেমা তাবাচ্ছুম নিষ্ঠা জামালপুরে টানা ৩ বার রোবার স্কাউট কমিশনার নির্বাচিত হলেন অধ্যক্ষ মোস্তাফিজুর রহমান মুক্তা সরিষাবাড়ীতে গুলি পিস্তল ম্যাগাজিন উদ্ধার, আসামী রুকন পলাতক বকশীগঞ্জ উপজেলা নির্বাচন নিয়ে সংবাদ সম্মেলন করলেন এমপি কন্যা মাদারগঞ্জে কয়লাবাহী ট্রাক উল্টে চালক নিহত বকশীগ‌ঞ্জে শিক্ষার্থী‌দের সা‌থে ও‌সির মত‌বি‌নিময় সভা জামালপুরে ৪৫ তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তির সপ্তাহের সমাপনী বকশীগঞ্জে উপজেলা নির্বাচনে নিজের নিরপেক্ষতা জানিয়ে পত্র দিলেন এমপি নূর মোহাম্মদ ইসলামপুরে সেফটিক ট্যাংক খননের সময় মাটি চাপায় শ্রমিকের মৃত্যু

করোনা ভাইরাস পরিস্থিতি মোকাবেলায় জামালপুরে আ’লীগ নেতা উজ্জলের উদ্যোগে দরিদ্রদের খাদ্য সামগ্রী বিতরণ

 

 

এম.ইউ. শাকিল ॥

প্রাণঘাতি করোনা ভাইরাস পরিস্থিতি মোকাবেলায় নিজ এলাকায় ব্যক্তিগত উদ্যোগে অসহায় ও দরিদ্র পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন জামালপুর  জেলা আওয়ামী লীগের সদস্য বিশিষ্ট ব্যবসায়ী শাহরিয়ার উজ্জল। এই কার্যক্রম অব্যাহত থাকবে বলে তিনি জানান। একই সাথে দরিদ্র মানুষকে সহযোগিতা করতে ধনীদের উদাত্ত আহ্বান জানান তিনি এবং করোনা ভাইরাস প্রতিরোধে সকলকে সরকারি নির্দেশনা মেনে চলতে বলেন।

“মানুষ মানুষের জন্য” এই শ্লোগানে আজ সোমবার (৩০ মার্চ) বেলা সাড়ে ১১ টার দিকে জামালপুর শহরের কাচারীপাড়া এলাকায় ২০০ প্যাকেট খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। এসব ত্রাণ সামগ্রীর প্রতিটি প্যাকেট ছিল ৫ কেজি চাল, ১ কেজি ডাল, ১ কেজি সোয়াবিন তেল, ১ কেজি আটা, আধা কেজি লবণ ও ১ টি হাত ধোয়া সাবান।

প্রধান অতিথি হিসেবে এ কার্যক্রমের উদ্বোধন করেন  জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফারুক আহমেদ চৌধুরী। এ সময়  উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক আছাদুজ্জামান আকন্দ বাবু, সদস্য মামুন চৌধুরী, নারায়ণ চন্দ্র পাল রানা, সাবেক ছাত্রলীগ নেতা আয়নল হক, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মাকসুদ বিন জালাল প্লাবন, জেলা যুব মহিলা লীগের সভাপতি ফারহানা সোমা প্রমুখ।

অনুষ্ঠানের প্রধান অতিথি জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফারুক আহমেদ চৌধুরী এ ধরনের উদ্যোগকে সাধুবাদ জানিয়েছেন।

এ ব্যাপারে জেলা আওয়ামী লীগের সদস্য ও শহর যুবলীগের সভাপতি এবং সরকারি আশেক মাহমুদ কলেজের সাবেক জি.এস শাহরিয়ার উজ্জল এ প্রতিবেদককে বলেন, প্রাণঘাতি করোনা ভাইরাস পরিস্থিতি মোকাবেলায় আমার এই কার্যক্রম অব্যাহত থাকবে।

তিনি আরো বলেন, জামালপুর পৌরসভায় ১২টি ওয়ার্ড রয়েছে। প্রতিটি ওয়ার্ডে কমপক্ষে ১০ জন করে ধনী ব্যক্তি রয়েছেন। এরমধ্যে একজন ধনী ব্যক্তি যদি কমপক্ষে ১০০ জন দরিদ্র পরিবারকে আর্থিকভাবে সহযোগিতা করেন, তবে  পৌরসভার এক হাজার ২০০ পরিবার উপকৃত হবে। আমাদের নিজ এলাকার লোকেরা যদি না খেয়ে থাকে তবে আখেয়াতে আমরা আল্লাহকে কি জবাব দিব। তাই আমরা আল্লাহকে ভয় করি এবং দরিদ্র মানুষকে সহযোগিতা করি। একই সাথে করোনা ভাইরাস প্রতিরোধে সরকারি নির্দেশনা মেনে চলি আমরা সকলেই ।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।