• মঙ্গলবার, ২৫ জুন ২০২৪, ০৩:৪৬ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে শেখ হাসিনা পল্লী উন্নয়ন একাডেমী জামালপুরের ভূমিকা শীর্ষক সেমিনার অনুষ্ঠিত জামালপুরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আন্তঃ কলেজ ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন জামালপুর জেলা পুলিশের মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত বকশীগঞ্জে গরুকে গোসল করাতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে গৃহবধূর মৃত্যু জামালপুরে দুর্নীতিবিরোধী বিতর্ক অনুষ্ঠান বকশীগঞ্জে জাতীয় ভিটামিন’এ’ প্লাস ক্যাম্পেইন অবহিতকরন ও পরিকল্পনা সভা জামালপুরে ৬৫ বছরের পুরনো গবা খাল পরিচ্ছন্নতা অভিযান শুরু জামালপুর ডিবির ওসি কাজী শাহনেওয়াজ এর অভিযানে ৪০(চল্লিশ) কেজি গাজাঁ সহ ইউপি সদস্য গ্রেফতার জামালপুরে হিজড়া জনগোষ্ঠীর উন্নয়নে অংশীজনদের সাথে মতবিনিময় বকশীগঞ্জে সভাপতির বিরুদ্ধে স্কুলের ১৩টি গাছ বিক্রির অভিযোগ

জামালপুরে ত্রান লুটের ঘটনায় মামলা, গ্রেপ্তার ৫

 

 

মেহেদী হাসান:

 

জামালাপুরে ট্রাক আটকে ত্রাণ বঞ্চিতদের ত্রান লুটের ঘটনায় ১৩ জনের নামে মামলা দায়ের হয়েছে।

 

সোমবার রাত সাড়ে ১২টায় কাউন্সিলর জামাল পাশা বাদি হয়ে জামালপুর সদর থানায় মামলা দায়ের করেন।

 

এ ঘটনায় ৫জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃতরা হলো, রফিক(৫০), খোরশেদ আলম (২৫), জীবন(২৩), আমির আলী(৩৫) ও সলিমুদ্দিন (২৮)।

 

মামলার বিবরণে জানা যায়, ত্রানবাহী ট্রাক সিংহজানী খাদ্য গোদাম থেকে বের হয়ে বানিয়াবাজার যাওয়ার পথে সচ্ছ ও ও বাবুর নেতৃত্বে ট্রাক আটকে লুট করে নিয়ে যায়। এসময় ট্রাকে থাকা জামালপুর পৌরসভার কাউন্সিলর জামাল পাশাকে অকথ্য ভাষায় গালিগালাজ করে মারতে তেরে আসে বলে মামলায় উল্লেখ করেছে বাদি।

 

মামলায় আসামীর তালিকায় সিংহভাগই রয়েছে নিন্মআয়ের মানুষের নাম।

 

মামলার বাদি কাউন্সিলর জামাল পাশা বলেন, মামলায় আসামীর তালিকায় নিন্মআয়ের মানুষ থাকলে তাদের মামলা থেকে অব্যহতি দেয়া হবে। ত্রাণ লুটের ঘটনায় জড়িতরা কার ইন্দনে ঘটনা ঘটিয়েছে খুঁজে বের করে দৃষ্টান্তমুলক শাস্তির দাবি জানিয়েছে স্থানীয় প্রশাসনের প্রতি।

 

জামালপুর সদর থানার ওসি মো: সালেমুজ্জামান বলেন, ঘটনার দিন রাতে মামলা নেয়া হয়েছে। ইতোমধ্যে ৫জনকে গ্রেপ্তার করা হয়ে। বাকি আসামীদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

 


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।