• বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২:৫৬ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
জামালপুরে এসএসসিতে জিপিএ ৫ পেল ফতেমা তাবাচ্ছুম নিষ্ঠা জামালপুরে টানা ৩ বার রোবার স্কাউট কমিশনার নির্বাচিত হলেন অধ্যক্ষ মোস্তাফিজুর রহমান মুক্তা সরিষাবাড়ীতে গুলি পিস্তল ম্যাগাজিন উদ্ধার, আসামী রুকন পলাতক বকশীগঞ্জ উপজেলা নির্বাচন নিয়ে সংবাদ সম্মেলন করলেন এমপি কন্যা মাদারগঞ্জে কয়লাবাহী ট্রাক উল্টে চালক নিহত বকশীগ‌ঞ্জে শিক্ষার্থী‌দের সা‌থে ও‌সির মত‌বি‌নিময় সভা জামালপুরে ৪৫ তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তির সপ্তাহের সমাপনী বকশীগঞ্জে উপজেলা নির্বাচনে নিজের নিরপেক্ষতা জানিয়ে পত্র দিলেন এমপি নূর মোহাম্মদ ইসলামপুরে সেফটিক ট্যাংক খননের সময় মাটি চাপায় শ্রমিকের মৃত্যু তীব্র তাপদাহে বিশুদ্ধ পানি ও শরবত বিতরন আশেক মাহমুদ কলেজের ছাত্রছাত্রীদের

ইসলামপুরে গৃহবধু নিখোঁজ,  ১৫দিনেও উদ্ধার হয়নি

 

ওসমান হারুনী,ইসলামপুর থেকে:

জামালপুরের ইসলামপুরে শশুর বাড়ি থেকে এক গৃহ বধু (২৩) নিখোঁজের ১৫/১৬দিনেও উদ্ধার হয়নি। এ ব্যাপারে ইসলামপুর থানায়  নিখোঁজের পরিবারে পক্ষ থেকে একটি সাধারণ ডায়েরী করা হলেও নিখোঁজ গৃহবধু খুজেঁ পেতে থানা পুলিশের কোন তৎপরতা লক্ষ করা যায়নি।

জানা গেছে, প্রায় একবছর পূর্বে ইসলামপুর পৌর এলাকার পাটনিপাড়া মৌজাজাল্লা গ্রামের মৃত বাদশা আলীর ছেলে কাচাঁমাল ব্যাবসায়ী ইউনুছের সাথে ইসলামপুর উপজেলার গোয়ালের চর ইউনিয়নের  কাছিমারচর গ্রামের মৃত সুরুজ্জামানের কলেজ পড়–য়া মেয়ে মুঞ্জিলার সাথে বিবাহ হয়। এর পর  গত ২৪ মার্চ হঠাৎ তার শশুর বাড়ি থেকে খুজেঁ পাওয়া যাচ্ছে না ওই গৃহবধুকে। পরে বহু জায়গায় খোজাঁ খুজি করে না পেয়ে নিখোঁজ গৃহবধুর বড় ভাই ছানোয়ার হোসেন গত ৩এপ্রিল ইসলামপুর থানায় একটি একটি ডায়েরী করে। জিডি নং-৮৭। এদিকে থানায় সাধারণ ডায়েরী করা হলেও নিখোঁজ গৃহবধু খুজেঁ পেতে গত ৯দিনেও থানা পুলিশের কোন তৎপরতা লক্ষ করা যায়নি। তবে এব্যাপারে ইসলামপুর সার্কেল এ.এস,পি সুমন মিয়া জানিয়েছেন,সব থানায় বার্তা পৌঁছানোসহ প্রয়োজনীয় ব্যাবস্থা নেওয়া হচ্ছে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।