• শনিবার, ১৮ মে ২০২৪, ০৯:০৮ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
জামালপুরে আউশ ধান আবাদ ও উৎপাদন বৃদ্ধিতে করণীয় শীর্ষক অবহিতকরণ কর্মশালা বকশীগঞ্জে বিশ্ব উচ্চ রক্তচাপ দিবস পালিত জামালপুরে দোস্ত এইড বাংলাদেশ সোসাইটি’হুইল চেয়ার ৫০ জন প্রতিবন্ধী দেওয়ানগঞ্জে ভোটের মাঠে এগিয়ে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী মুন্নী আক্তার জামালপুরে এসএসসিতে জিপিএ ৫ পেল ফতেমা তাবাচ্ছুম নিষ্ঠা জামালপুরে টানা ৩ বার রোবার স্কাউট কমিশনার নির্বাচিত হলেন অধ্যক্ষ মোস্তাফিজুর রহমান মুক্তা সরিষাবাড়ীতে গুলি পিস্তল ম্যাগাজিন উদ্ধার, আসামী রুকন পলাতক বকশীগঞ্জ উপজেলা নির্বাচন নিয়ে সংবাদ সম্মেলন করলেন এমপি কন্যা মাদারগঞ্জে কয়লাবাহী ট্রাক উল্টে চালক নিহত বকশীগ‌ঞ্জে শিক্ষার্থী‌দের সা‌থে ও‌সির মত‌বি‌নিময় সভা

বকশীগঞ্জে পারিবারিক বিরোধের জেরে ইউপি সদস্যকে কুপিয় জখম!

জিএম সাফিনুর ইসলাম মেজর,বকশীগঞ্জ(জামালপুর)প্রতিনিধি:
জামালপুরের বকশীগঞ্জে পূর্ব শত্রুতার জের ধরে এক ইউপি সদস্যকে কুপিয়ে জখম করেছেন পুলিশের উপপরিদর্শক (এসআই)। এ সময় বাঁধা দিতে গেলে আরো দুই নারীকে বেধড়ক পেটানো হয়েছে। ২৭ মে বুধবার দুপুর ২ টার দিকে নিলক্ষিয়া ইউনিয়নের জানকিপুর চকপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।
স্থানীয় সূত্রে জানা গেছে, নিলক্ষিয়া ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য ও জানকিপুর চকপাড়া গ্রামের আবদুল হাকিমের ছেলে করিমুজ্জমান করিমের (৩৫) সাথে একই গ্রামের আমজাদ হোসেনের ছেলে পুলিশের এসআই মাহবুব হোসেনের বিভিন্ন বিষয় নিয়ে পারিবারিক বিরোধ চলে আসছিল।
ওই বিরোধের জের ধরে এসআই মাহবুব হোসেন বিভিন্ন সময় করিমুজ্জামান করিম ও তার পরিবারকে নাজেহাল করার চেষ্টা করে আসছিল বলে অভিযোগ রয়েছে।
বুধবার দুপুরে ইউনিয়ন পরিষদ থেকে ফেরার পথে করিমুজ্জামান করিমকে বাড়ির পাশে একা পেয়ে এসআই মাহবুব হোসেন ও তার সাথে কয়েক জনকে নিয়ে দেশীয় অস্ত্র নিয়ে অতর্কিত হামলা চালায় এবং তাকে কোপাতে থাকেন।
এ সময় তার চিৎকারে করিমের স্ত্রী হাসিনা বেগম এবং তার ভাইয়ের স্ত্রী আখি বেগম বাঁধা দিতে গেলে তাদেরও বেধড়ক পেটানো হয়।
এ নিয়ে করিমুজ্জামান করিমের লোকজন ও এসআই মাহবুব হোসেেেনর লোকজনের মধ্যে ফের উত্তেজনা দেখা দিলে খবর পেয়ে বকশীগঞ্জ থানা পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন ।
স্থানীয়রা এ সময় করিম , হাসিনা বেগম ও আখি বেগমকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।
করিমুজ্জামান করিমের ভাই ফরিদুজ্জামান ফরিদ জানান, এসআই মাহবুব ময়মনসিংহ রেঞ্জ ডিআইজির কার্যালয়ে কর্মরত রয়েছেন। পুলিশের প্রভাব দেখিয়ে তিনি এলাকায় ত্রাস সৃষ্টি করেছেন। তিনি এঘটনার বিচার দাবি করেন।
বকশীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) শফিকুল ইসলাস স¤্রাট জানান, এ ঘটনায় কোন পক্ষই এখন পর্যন্ত অভিযোগ দেন নি। অভিযোগ পেলে তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

 


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।