• মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২, ০৬:২১ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
জামালপুরে সৎ ভাইকে কুপিয়ে হত্যা-আটক ৩ জামালপুরে জেলা প্রশাসনের আয়োজনে সামাজিক সম্প্রীতির সমাবেশ অনুষ্ঠিত জামালপুরে জেলা ক্রীড়া অফিসের আয়োজনে ভলিবল ফাইনালে সিংহজানী বহুমূখী উচ্চ বিদ্যালয় চ্যাম্পিয়ান জামালপুরে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের মানববন্ধন মাদারগঞ্জে  মির্জা আজমের জন্মদিনে এতিমদের মাঝে ছাত্রলীগের খাবার বিতরণ  জামালপুরে একই দিনে পৃথক ঘটনায় ৪ জনের মরদেহ উদ্ধার জামালপুরে  সারের কোন সংকট নেই -জেলা প্রশাসক শ্রাবস্তী রায় জামালপুরে অতিরিক্ত ২ হাজার ৫ শ মেট্রিকটন সার বরাদ্দ দেওয়া হয়েছে— জেলা প্রশাসক শ্রাবস্তী রায় মাদারগঞ্জে ওয়ারেন্টের ৩ আসামী গ্রেফতার  জামালপুরে স্কুল ভিত্তিক দলগত দাবা প্রতিযোগিতার পুরস্কার বিতরণ

আসছে সাইফ শুভ’র নতুন গান-সুর এবং সংগীত রাজন সাহা

 

ফজলে এলাহী মাকাম :

সময়ের প্রতিভাবান কন্ঠশিল্পী সাইফ শুভ নতুন একটি গানে কণ্ঠ দিয়েছেন।

গানের শিরোনাম “নষ্ট মানুষ”। গানটি লিখেছেন হেলাল খান।

সুর এবং সংগীত আয়োজন করেছেন রাজন সাহা

 

নতুন গান প্রসঙ্গে শুভ বলেন,

 

“একটি ভালো সৃষ্টি একজন শিল্পীকে অমরত্ব দেয়” কথা সুর আর সংগীতায়োজনের প্রতি গুরুত্ব দিয়েই নিয়মিত গান করি। এ গানটির কথাও বেশ চমৎকার। সুর এবং সঙ্গীতায়োজনও দারুণ হয়েছে।

আসলে ভালো কিছু সৃষ্টির জন্য সময় এবং শ্রমের ব্যবহার অপরিহার্য সময় এবং শ্রম দিয়ে কাজ করলে ভালো কিছু সৃষ্টি হবেই বলে আমার বিশ্বাস । তাই কিছুটা সময় নিয়ে আমার প্রিয় ভক্ত-শ্রোতাদের নতুন গান উপহার দিচ্ছি। আমি নিজের সবটুকু দিয়ে চেষ্টা করেছি, বাকিটা শ্রোতারা বিবেচনা করবেন। গানটি সকলের ভালো লাগবে এবং শ্রোতা প্রিয়তা পাবে বলে আমি বিশ্বাসকরি , বাংলা গানের জয় হোক।

 

অডিওর পাশাপাশি শিগগিরই গানটির মিউজিক ভিডিও নির্মাণ করা হবে বলে জানিয়েছেন এ শিল্পী। মিউজিক ভিডিওটি স্টুডিও জয়া’র ইউটিউব চ্যানেল থেকে প্রকাশ করা হবে বলে জানা গেছে।

 

উল্লেখ্য, ২০১৭ সালে শুভর কণ্ঠে ‘হৃদয়ের ভাষা’ শিরোনামের সাতটি গান সম্বলিত একক এলবাম প্রকাশ পায় লেজার ভিশনের ব্যানার থেকে। এবং সর্বশেষ শেষ ২০২০ ভালোবাসা দিবসে স্টুডিও জয়া’র ব্যানার থেকে” আমি ভালো নেই” শিরোনামের গানটি শ্রোতা প্রিয়তা লাভ করে।

 


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।