• শনিবার, ০৪ মে ২০২৪, ০৭:০৯ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
তীব্র তাপদাহে বিশুদ্ধ পানি ও শরবত বিতরন আশেক মাহমুদ কলেজের ছাত্রছাত্রীদের ইসলামপুরে উপজেলা পরিষদ নির্বাচনে বিনা প্রতিদন্দ্বীতায় এড.আঃ সালাম চেয়ারম্যান নির্বাচিত বকশীগঞ্জে র‍্যাবের অভিযানে ২৪ কেজি গাঁজাসহ আটক-৩ জামালপুরে স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে আমাদের করণীয় শীর্ষক মতবিনিময় সভা জামালপুরে তীব্র দাবদাহে দোস্ত এইড বাংলাদেশ সোসাইটির খাবার পানি ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ জামালপুরে ১৫ টি ইউনিয়নে সার্বজনীন পেনশন স্কিমের বুথের উদ্বোধন দুর্নীতির অভিযোগে ইসলামপুর পৌর মেয়র কাদের সেখ বরখাস্ত বিএসইসি চেয়ারম্যানকে সিটি ব্রোকারেজ লিমিটেডের ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন দেওয়ানগঞ্জে সিডস কর্মসূচির অবহিতকরণ সভা জামালপুরে এইডস রোগী ২৮ জন কর্মশালায় প্রকাশ

জামালপুরে করোনায় মৃত ব্যক্তিদের দাফন কাফনে নিয়োজিতদের সুরক্ষা সামগ্রী বিতরন

 

ফজলে এলাহী মাকামঃ
জামালপুরে করোনা ভাইরাসের ফলে মৃত ব্যক্তিদের দাফন কাফনের কাজে যারা নিয়োজিত থাকবে তাদের জন্য সরকারের পক্ষ থেকে সুরাক্ষা সমাগ্রী বিতরন করেছে জেলা প্রশাসন।

বুধবার অপরাহ্নে জেলা প্রশাসকের মাঠ প্রাঙ্গনে ইসলামিক ফাউন্ডেশনের কাছে জেলার ৭ টি উপজেলায় করোনা ভাইরাসের ফলে মৃত ব্যাক্তিদের দাফন কাফনের কাজে যারা নিয়োজিত থাকবে তাদের জন্য সরকারের পক্ষ থেকে সুরাক্ষা সমাগ্রী বিতরন করেন জেলা প্রশাসক মোহাম্মদ এনামূল হক। সুরাক্ষা সামগ্রী বিতরন অনুষ্ঠানে অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক মোঃ মুখলেছুর রহমান ,ইসলামিক ফাউন্ডেশেরন উপ-পরিচারক আব্দুর রাজজাক, নির্বাহী ম্যাজিস্টেট ও এনডিসি মোঃ আবু আব্দুল্লাহ খান ,জামালপুর জেলা প্রেসক্লাবের সভাপতি এম.এ জলিল,এস এ টিভির জেলা প্রতিনিধি ফজলে এলাহী মাকাম সহ আরো অনেকে । এ সময় জেলা প্রশাসক মোহাম্মদ এনামুল হক বলেন, করোনা প্রতিরোধে ভয় নয়,সকলকে সচেতন হয়ে প্রধানমন্ত্রীর নির্দেশনা মেনে মুখে মাক্স পরে বাহিরে বের হতে হবে। এছাড়া মুখে মাক্স ছাড়া কেউ বের হলে আইন গত ব্যবস্থায় জেল ও সর্বোচ্চ ১ লাখ টাকা জরিমানা গুনতে হবে। সরকারের ইচ্ছানুযায়ী জামালপুর জেলা প্রশাসনের পক্ষ থেকে করোনা ভাইরাসের ফলে মৃত ব্যক্তির দাফন কাফনের কাজে যারা নিয়োজিত থাকবে তাদের জন্য সরকারের পক্ষ থেকে সুরাক্ষা সমাগ্রী হিসেবে বুট জুতা,বিশেষ পিপিই,এন৯৫ মাক্স,গ্রাফস,গগজসহ বিতরন করা হয়েছে। এছাড়া জেলা প্রশাসনের পক্ষ থেকে করোনায় মৃত ব্যক্তিদের দাফনের জন্য নগদ ২০ হাজার করে টাকা বিতরন করা হবে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।