• শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৮:২১ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
দেওয়ানগঞ্জে ভোটের মাঠে এগিয়ে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী মুন্নী আক্তার জামালপুরে এসএসসিতে জিপিএ ৫ পেল ফতেমা তাবাচ্ছুম নিষ্ঠা জামালপুরে টানা ৩ বার রোবার স্কাউট কমিশনার নির্বাচিত হলেন অধ্যক্ষ মোস্তাফিজুর রহমান মুক্তা সরিষাবাড়ীতে গুলি পিস্তল ম্যাগাজিন উদ্ধার, আসামী রুকন পলাতক বকশীগঞ্জ উপজেলা নির্বাচন নিয়ে সংবাদ সম্মেলন করলেন এমপি কন্যা মাদারগঞ্জে কয়লাবাহী ট্রাক উল্টে চালক নিহত বকশীগ‌ঞ্জে শিক্ষার্থী‌দের সা‌থে ও‌সির মত‌বি‌নিময় সভা জামালপুরে ৪৫ তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তির সপ্তাহের সমাপনী বকশীগঞ্জে উপজেলা নির্বাচনে নিজের নিরপেক্ষতা জানিয়ে পত্র দিলেন এমপি নূর মোহাম্মদ ইসলামপুরে সেফটিক ট্যাংক খননের সময় মাটি চাপায় শ্রমিকের মৃত্যু

জামালপুর সদরের এমপি বিরুদ্ধে কটুক্তির প্রতিবাদে মানববন্ধন, বিক্ষোভ মিছিল ও জামালপুর-ময়মনসিংহ সড়ক অবরোধ

 

এম.এফ.এ মাকাম ঃ
জামালপুর সদর আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার মোজাফ্ফর হোসেন সিআইপি বিরুদ্ধে কটুক্তি করার প্রতিবাদে মানববন্ধন, বিক্ষোভ মিছিল ও জামালপুর-ময়মনসিংহ সড়ক অবরোধ করা হয়েছে।

বুধবার দুপুরে ঝাওলা গোপালপুর ডিগ্রি কলেজের শিক্ষক, কর্মচারী,অভিবাবক ও ছাত্রছাত্রীদের আয়োজনে জামালপুর-ময়মনসিংহ সড়ক অবরোধ করে মানববন্ধন কর্মসূচী পালন করা হয়। এ সময় বক্তব্য রাখেন কলেজের অধ্যক্ষ এম মোফাজুল হোসেন,বাশচড়া ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি আবুল খায়ের খোকা,নরুন্দি ইউনয়িন সভাপতি নাজমুল হক,ঘোড়াধাপ ইউনিয়ন সভাপতি ফজলুল হক,কলেজের গর্ভনিং বডির সদস্য আমিনুল ইসলাম আঙ্গুর,সহকারী অধ্যাপক তরিকুল ফেরদৌস,তোফাজ্জল হোসেন,শিক্ষক প্রতিনিধি খোরশেদ আলম,প্রভাষক আল আমীন শিবলী,মাহাবুবুল আলম রিপন,রাশিদুল ইসলাম আকন্দ সহ আরো অনেকে। এ সময় বক্তারা কলেজের সাময়িক বরখাস্থকৃত উপাদক্ষ এ বিএম ফরহাদ উদ্দিন তার ফেসবুক স্টেটাসে সদর আসনের এমপি ইঞ্জিনিয়ার মোজাফ্ফর হোসেন সিআইপি বিরুদ্ধে আপত্তিমূলক লেখা প্রকাশ করায় তার বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থা গ্রহন করা জন্য প্রশাসনের প্রতি জোর দাবী জানায়। এর আগে একটি বিক্ষোভ মিছিল কলেজ থেকে বের হয়ে গোপালপুর বাজারের বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে। এ সময় জামালপুর-ময়মনসিংহ সড়ক অবরোধ হয়ে দুই পাশের যান চলাচল ঘন্টাখানিক বন্ধ হয়ে যায়।

ফজলে এলাহী মাকাম
জামালপুর।
০১-০৭-২০২০


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।