• রবিবার, ১৯ মে ২০২৪, ০৪:৫৫ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
জামালপুরে আউশ ধান আবাদ ও উৎপাদন বৃদ্ধিতে করণীয় শীর্ষক অবহিতকরণ কর্মশালা বকশীগঞ্জে বিশ্ব উচ্চ রক্তচাপ দিবস পালিত জামালপুরে দোস্ত এইড বাংলাদেশ সোসাইটি’হুইল চেয়ার ৫০ জন প্রতিবন্ধী দেওয়ানগঞ্জে ভোটের মাঠে এগিয়ে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী মুন্নী আক্তার জামালপুরে এসএসসিতে জিপিএ ৫ পেল ফতেমা তাবাচ্ছুম নিষ্ঠা জামালপুরে টানা ৩ বার রোবার স্কাউট কমিশনার নির্বাচিত হলেন অধ্যক্ষ মোস্তাফিজুর রহমান মুক্তা সরিষাবাড়ীতে গুলি পিস্তল ম্যাগাজিন উদ্ধার, আসামী রুকন পলাতক বকশীগঞ্জ উপজেলা নির্বাচন নিয়ে সংবাদ সম্মেলন করলেন এমপি কন্যা মাদারগঞ্জে কয়লাবাহী ট্রাক উল্টে চালক নিহত বকশীগ‌ঞ্জে শিক্ষার্থী‌দের সা‌থে ও‌সির মত‌বি‌নিময় সভা

জামালপুরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী ও বিজয়ের মাস উপলক্ষে বিএনসিসি’র সেচ্ছাসেবা সপ্তাহ ক্যাম্পিং

আফনান/তূর্য ঃ
জামালপুরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী ও বিজয়ের মাস উপলক্ষে বাংলাদেশ ন্যাশনাল ক্যাডেট কোরের সেচ্ছাসেবা সপ্তাহ ক্যাম্পিং এ সামাজিক কর্মসূচী শুরু হয়েছে।

বৃহস্পতিবার সকালে আশেক মাহমুদ কলেজ প্রাঙ্গনে ৫ বিএনসিসি ব্যাটালিয়নের সামাজিক কর্মসূচীর অংশ হিসেবে রক্তদান কর্মসূচী,লিফলেট,মাক্স ও স্যানিটাইজার বিতরন কালে বক্তব্য রাখেন ইঞ্জিনিয়ার মোজাফ্ফর হোসেন এমপি,জেলা পরিষদ চেয়ারম্যান ফারুক আহমেদ চৌধুরী,কলেজের অধ্যক্ষ প্রফেসর ড.মজাহিদ বিল্লাহ ফারুকী, ৫ বিএনসিসি ব্যাটালিয়নের অ্যাডজুটেন্ট মেজর এস এম বদরুল হাসান শামীম,সেকেন্ড লেপ্টেনেন্ট মোঃ আব্দুল হাই আল হাদী সহ আরো অনেকে। এ সময় বক্তারা বাংলাদেশ ন্যাশনাল ক্যাডেট কোরের ক্যাডেটদের সুনাগরিক হিসেবে নিজেদের গড়ে তুলে দেশের অগ্রযাত্রায় অগ্রণী ভূমিকা পালন করে ডেঙ্গুজ¦র ও করোনা মহামারি প্রতিরোধে সকলকে সচেতন করার পাশাপাশি দেশের যেকোন দুর্যোগ সাহসীকতার সাথে মোকাবিলা করার আহ্বান জানান। পরে বঙ্গবন্ধুর জীবনভিত্তিক প্রামাণ্যচিত্র প্রদর্শন ও ডেঙ্গুজ¦র ও করোনা প্রতিরোধে সচেতনতা মূলক র‌্যালী কলেজ চত্তর থেকে শুরু হয়ে বকুলতলায় গিয়ে শেষ হয়। এই ক্যাম্পিংয়ে বিএনসিসির পিও,টিও এবং সিইউও সহ ১৫০ জন ক্যাডেট অংশ গ্রহন করে। ২০ডিসেম্বর থেকে শুরু হওয়া এই সেবা সপ্তাহ চলবে আগামী ২৬ডিসেম্বর পর্যন্ত।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।