• মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ১২:২১ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
জামালপুরে এসএসসিতে জিপিএ ৫ পেল ফতেমা তাবাচ্ছুম নিষ্ঠা জামালপুরে টানা ৩ বার রোবার স্কাউট কমিশনার নির্বাচিত হলেন অধ্যক্ষ মোস্তাফিজুর রহমান মুক্তা সরিষাবাড়ীতে গুলি পিস্তল ম্যাগাজিন উদ্ধার, আসামী রুকন পলাতক বকশীগঞ্জ উপজেলা নির্বাচন নিয়ে সংবাদ সম্মেলন করলেন এমপি কন্যা মাদারগঞ্জে কয়লাবাহী ট্রাক উল্টে চালক নিহত বকশীগ‌ঞ্জে শিক্ষার্থী‌দের সা‌থে ও‌সির মত‌বি‌নিময় সভা জামালপুরে ৪৫ তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তির সপ্তাহের সমাপনী বকশীগঞ্জে উপজেলা নির্বাচনে নিজের নিরপেক্ষতা জানিয়ে পত্র দিলেন এমপি নূর মোহাম্মদ ইসলামপুরে সেফটিক ট্যাংক খননের সময় মাটি চাপায় শ্রমিকের মৃত্যু তীব্র তাপদাহে বিশুদ্ধ পানি ও শরবত বিতরন আশেক মাহমুদ কলেজের ছাত্রছাত্রীদের

চর আমখাওয়া ইউনিয়ন কে মডেল হিসাবে দুর্নীতি মুক্ত করতে ালীয় মনোনয়ন জমা দিলেন লাভলু

বিল্লাল হোসেন মন্ডলঃ
আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে জামালপুরের দেওয়ানগঞ্জ উপজেলা চর আমখাওয়া  ইউনিয়নকে  দুনীতি মক্ত ও মডেল ইউনিয়ন  রূপান্তর করতে  আওয়ামী লীগের দলীয় চেয়ারম্যান পদে  প্রার্থী হতে দলীয় মনোনয়ন পত্র সংগ্রহ ও জমা দিয়েছেন সানন্দ বাড়ী  বহু মুখী উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক, বিশিষ্ট সমাজ সেবক দানবীর ও জন বান্ধব   ক্লীন ইমেজের আওয়ামী নেতা রেজাউল করিম লাভলু।
তিনি বৃহঃবার দুপুরে বাংলাদেশ আওয়ামী লীগ জামালপুর জেলা দলীয় কার্যলয় বকুল তলা থেকে দলীয় মনোনয়ন পত্র সংগ্রহ জমা দিয়েছেন।
তিনি দেওয়ানগঞ্জ উপজেলার ২ নং চর আমখাওয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন (নৌকা প্রতীক) প্রত্যাশী।
জানা গেছে, ১৯৯২ সালে ছাত্র জীনব থেকে বঙ্গ বন্ধুর আদর্শ ধারন করে আওয়ামী ছাত্রলীগে জড়িয়ে সানন্দ বাড়ী ডিগ্রী কলেজের প্রতিষ্টাদাতা ছাত্র লীগ পদে দায়িত্ব পালন করেন। বর্তমান ইউনিয়ন আওয়ামী সেচ্ছাসেবকলীগের সাধারন সম্পাদক এবং সানন্দ বাড়ী সাংগঠনিক থানা শাখার সাধারন সম্পাদক,সানন্দ বাড়ী ঐতিহ্য বাহী হাটবাজার ইজারাদার।
ইউনিয়নে একজন জনবান্ধব,সমাজ সেবক দান বীর হিসাবে পরিচিত লাভ করেছেন। বন্যা বানভাসী ওদরিদ্র পরিবারদের সাহা্য্য সহযোগিতা, মসজিদ মাদ্রসা,হিবজু খানা ধমীয় অনুষ্টানে দান করে আসছেন লাভলু, কোভিট ১৯ স্বাস্হ্য সুরক্ষার জন্য
সামগ্রী বিতরন সহ নানা গুনাগুন থাকায় জনপ্রিয়তা রয়েছে ইউনিয়ন বাসীর কাছে।
তিনি স্থানীয় ও জাতীয় নির্বাচনে দল সমর্থিত প্রার্থী এবং দলীয় সব কর্মসূচিতে নিষ্ঠার সঙ্গে কাজ করেছে বলে  মনোনয়ন জমাকালে তিনি গনমাধ্যম কর্মীদের  জানান।
আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে আমি দলীয় মনোনয়ন পেলে বিপুল ভোটের ব্যবধানে চেয়ারম্যান নির্বাচিত হয়ে বঙ্গ বন্ধুর ও মাননীয় প্রধান মন্ত্রীকে ডিজিটাল ও দুর্নীতি মুক্ত ইউনিয়ন হিসাবে উপহার দেবো।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।