• বুধবার, ০৮ মে ২০২৪, ০২:১৭ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
মাদারগঞ্জে কয়লাবাহী ট্রাক উল্টে চালক নিহত বকশীগ‌ঞ্জে শিক্ষার্থী‌দের সা‌থে ও‌সির মত‌বি‌নিময় সভা জামালপুরে ৪৫ তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তির সপ্তাহের সমাপনী বকশীগঞ্জে উপজেলা নির্বাচনে নিজের নিরপেক্ষতা জানিয়ে পত্র দিলেন এমপি নূর মোহাম্মদ ইসলামপুরে সেফটিক ট্যাংক খননের সময় মাটি চাপায় শ্রমিকের মৃত্যু তীব্র তাপদাহে বিশুদ্ধ পানি ও শরবত বিতরন আশেক মাহমুদ কলেজের ছাত্রছাত্রীদের ইসলামপুরে উপজেলা পরিষদ নির্বাচনে বিনা প্রতিদন্দ্বীতায় এড.আঃ সালাম চেয়ারম্যান নির্বাচিত বকশীগঞ্জে র‍্যাবের অভিযানে ২৪ কেজি গাঁজাসহ আটক-৩ জামালপুরে স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে আমাদের করণীয় শীর্ষক মতবিনিময় সভা জামালপুরে তীব্র দাবদাহে দোস্ত এইড বাংলাদেশ সোসাইটির খাবার পানি ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ

জামালপুরে সদর উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ উদ্বোধন

এম.,এফ.এ মাকামঃ

জামালপুরে সদর উপজেলার নব নির্মিত মুক্তিযোদ্ধা সংসদের ভবন শুভ উদ্বোধন অনুষ্ঠিত হয়েছে।
রবিবার(১২সেপ্টেম্বর)দুপুরে শহরের রানীগঞ্জ বাজার সংলগ্ন উপজেলা প্রশাসন ও উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের আয়োজনে নবনির্মিত উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের ভবন শুভ উদ্বোধন করা হয়েছে।

উপজেলা পর্যায়ে বীর মুক্তিযোদ্ধাদের জন্য নির্মিত উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবন এর শুভ উদ্বোধন উপলক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উক্ত সভায় জেলা প্রশাসক মোর্শেদা জামানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বীর মুক্তিযোদ্ধা ইঞ্জি,মো,মোজাফফর হোসেন এমপি,
বিশেষ অতিথি, অতিরিক্ত পুলিশ সুপার সিমা রানী সরকার,অতিরিক্ত জেলা প্রশাসক( সার্বিক) মো, মোখলেছুর রহমান,
উপজেলা নির্বাহী কর্মকর্তা লিটুস লরেন্স চিরানো,সাবেক ডেপুটি কমান্ডার, জেলা মুক্তিযোদ্ধা সংসদ, মো, সুজায়েত আলী, প্রমুখ।
এসময় বক্তারা জানান,পর্যায়ক্রমে দেশের সকল উপজেলায় একটি করে আধুনিক মুক্তিযোদ্ধা সংসদ কমপ্লেক্স ভবন নির্মান করা হবে। এছাড়াও বর্তমান সরকার বঙ্গ বন্ধুর কন্যা প্রধান মন্ত্রী শেখ হাসিনা প্রতিটি মুক্তিযোদ্ধাদের পরিবারের মুখে হাসি ফুটিয়েছে। তাদের ভাতা সর্বোচ্চ বৃদ্ধি করেছে।
প্রধান অতিথি বীর মুক্তিযোদ্ধা ইঞ্জি,মো,মোজাফফর হোসেন এমপি,জানান এই সরকার দেশের সুর্য সন্তান বীর মুক্তিযোদ্ধাদের বর্তমান সময় উপযোগী সংসার চলাতে অর্থিক সুযোগ বৃদ্ধির করার সাথে তাদের আবাসনের জন্য পাকা ঘর তৈরি করে দিচ্ছে। এবং মৃত্যুর পর বীর মুক্তিযোদ্ধাদের কবর পাকা করে দেওয়া হবে। আগামী দিনে তারা আরো সুযোগ সুবিধা ভোগ করতে পারবে। এছাড়াও কোন মুক্তিযোদ্ধা যে কোন সমস্যা পরলে আমাকে প্রকাশ্যে না বলতে পারলে গোপনে জানালে আমি সমাধান করার চেষ্টা।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।