• সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৮:০৮ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
স্মরণ সভা: ডা.আলাউদ্দিন সিরাজি বকশীগঞ্জে পুলিশের সহায়তায় ছেলেকে ফিরে পেল পরিবার বীর মুক্তিযোদ্ধা আফসার আলীকে সভাপতি, জিএম ফাতিউল হাফিজ বাবুকে সাধারণ সম্পাদক করে সুজনের কমিটি গঠন এফডিসিতে সাংবাদিকদের উপর হামলার প্রতিবাদে জামালপুরে প্রতিবাদ সমাবেশ বকশীগঞ্জে বৃষ্টির জন্য প্রার্থনা করে ইসতিসকার নামাজ আদায় জামালপুরে  বিনামূল্যে ফ্রিল্যান্সিং উদ্বোধন করলেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য মোস্তফা আল মাহামুদ জামালপুর সদরে চুরি হওয়া ১৭ মোবাইল উদ্ধার করলো সদর থানা পুলিশ জাহাঙ্গীর নগর বিশ্ববিদ্যালয়ের নতুন সিন্ডিকেট সদস্য হলেন অধ্যক্ষ অধ্যাপক ড. মোঃ হারুন অর রশিদ জামালপুর সদরের শ্রীপুর ভালুকায় কৃষক সুরুজ আলীর জমি দখলের পায়তারার প্রতিবাদে সংবাদ সম্মেলন বকশীগ‌ঞ্জে ট্রাক চাপায় আইনজীবীর মৃত্যু

জামালপুরে সমাজসেবা অধিদপ্তরের  সুদমুক্ত ঋন বিতরন

 

সুজন/আফনান ঃ

জামালপুরে বঙ্গবন্ধূর জন্মশত বার্ষিকী উপলক্ষে অসহায় ও অসচ্ছল মানুষদের আর্থিক সচ্ছলতার অংশ হিসেবে সুদমুক্ত ক্ষুদ্র ঋন বিতরন করা করেন সদর ৫ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা ইঞ্জিনিয়ার মোজাফফর হোসেন ।

বুধবার সকালে সদর উপজেলা সমাজসেবা অধিদপ্তরের আয়োজনে উপজেলা পরিষদ মিলনায়তনে অসহায় ও অসচ্ছল ১১৬ জনকে ২৪ লাখ টাকার আর্থিক অনুদানের চেক বিতরন করা হয়। এ সময় অন্যান্যদের মাঝে উপস্থিত সদর চেয়ারম্যান আবুল হোসেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা লিটুস লরেন্স চিরান  সহ আরো অনেকে।

এ সময় বক্তারা  তৃনমূলের অসহায় ও অসচ্ছল মানুষদের   আর্থিক ভাবে সচ্ছল এই ক্ষুদ্র ঋন বিতরন করার মাধ্যমে আত্ম নির্ভর শীল হিসেবে গড়ে তোলার বিষয়ে আলোকপাত করে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।