• বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ১০:৫৮ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
জামালপুরে সৎ ভাইকে কুপিয়ে হত্যা-আটক ৩ জামালপুরে জেলা প্রশাসনের আয়োজনে সামাজিক সম্প্রীতির সমাবেশ অনুষ্ঠিত জামালপুরে জেলা ক্রীড়া অফিসের আয়োজনে ভলিবল ফাইনালে সিংহজানী বহুমূখী উচ্চ বিদ্যালয় চ্যাম্পিয়ান জামালপুরে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের মানববন্ধন মাদারগঞ্জে  মির্জা আজমের জন্মদিনে এতিমদের মাঝে ছাত্রলীগের খাবার বিতরণ  জামালপুরে একই দিনে পৃথক ঘটনায় ৪ জনের মরদেহ উদ্ধার জামালপুরে  সারের কোন সংকট নেই -জেলা প্রশাসক শ্রাবস্তী রায় জামালপুরে অতিরিক্ত ২ হাজার ৫ শ মেট্রিকটন সার বরাদ্দ দেওয়া হয়েছে— জেলা প্রশাসক শ্রাবস্তী রায় মাদারগঞ্জে ওয়ারেন্টের ৩ আসামী গ্রেফতার  জামালপুরে স্কুল ভিত্তিক দলগত দাবা প্রতিযোগিতার পুরস্কার বিতরণ

জামালপুরে একই দিনে পৃথক ঘটনায় ৪ জনের মরদেহ উদ্ধার

জামালপুর প্রতিনিধিঃ
জামালপুরে পৃথক ঘটনায় গৃহবধুসহ ৪ জনের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার সদর উপজেলায় গৃহবধুসহ দুই জন, বকশীগঞ্জে এক অজ্ঞাত যুবক ও ইসলামপুরে এক নির্মাণ শ্রমিকের মৃত্যুর ঘটনায় এসব মরদেহ উদ্ধার করা হয়।
মঙ্গলবার সকালে জামালপুর সদর উপজেলার রানাগাছা ইউনিয়নের মহেশপুর কালিবাড়ি এলাকায় এক বন্ধুর হাতে অপর এক বন্ধু খুনের ঘটনা ঘটে। বন্ধুর হাতে নিহত জাহিদ (২৫) জামালপুর পৌর শহরের নয়াপাড়া এলাকার জবেদ মিয়ার ছেলে। এ ঘটনায় ধারালো ছুরিসহ ঘাতক বন্ধু সাজু মিয়া (৩০) কে আটক করেছে পুলিশ। জানা গেছে, গত রমজান মাসে জেলখানায় জাহিদের সাথে সাজু মিয়ার পরিচয় হয়। সেই পরিচয় থেকে তাদের মধ্যে গড়ে উঠে বন্ধুত্ব। গত সোমবার রাতে উপজেলার মহেশপুর কালিবাড়ি এলাকায় ঘাতক সাজু মিয়ার বাড়িতে যায় জাহিদ। রাতে সাজু মিয়ার ঘরে বসে দুই বন্ধু নেশা করে ঘুমিয়ে পরে। সকালে ঘুম থেকে উঠে সাজু ছুড়ি দিয়ে জাহিদকে জবাই করে হত্যা করে। বন্ধুকে জবাই করার পর ঘাতক সাজু মিয়া লাশ নিয়ে ঘরেই বসে থাকে। দুপুরে বৃষ্টি শুরু হলে সাজু বন্ধু জাহিদের লাশ ঘর থেকে বের করে টেনে জামালপুর-ময়মনসিংহ মহাসড়কের পাশে নিয়ে আসে। এ সময় স্থানীয় লোকজন দেখে ফেলে তাকে আটক করে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য জামালপুর জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করে। ঘাতক সাজু মিয়া জামালপুর সদর উপজেলার মহেশপুর কালিবাড়ি এলাকায় মৃত শাহেদ আলীর ছেলে।
এদিকে, জামালপুর শহরের তেঁতুলিয়ায় খোরশেদা বেগম(৫০) নামে এক গৃহবধুকে শ্বাসরোধে হত্যার ঘটনা ঘটেছে। পুলিশের সূত্রে জানা গেছে, নিহতের স্বামী নাজিম উদ্দিন পুলিশকে ফোন করে জানায়, পৈতৃক সম্পত্তি নিয়ে বিরোধের জের ধরে তার স্ত্রী খোরশেদার ছোট ভাই শাহীন ও ফকির চাঁনসহ স্বজনরা সোমবার গভীর রাতে বসতঘরে ঢুকে ঘুমন্ত অবস্থায় তার স্ত্রীকে শ্বাসরোধে হত্যা করে। খবর পেয়ে পুলিশ মঙ্গলবার সকালে নিহতের বসতঘর থেকে মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে।
এ ব্যাপারে জামালপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী শাহনেওয়াজ জানান, খোরশেদার বাবা ও স্বামীর বাড়ি পাশাপাশি। নিহতের গলায় জখমের চিহ্ন রয়েছে। তবে হত্যাকান্ডটি কে বা কারা ঘটিয়েছে তার তদন্ত চলছে। জিজ্ঞাসাবাদের জন্য নিহতের স্বামী নাজিম উদ্দিন (৭০) ও ভাই শাহীনকে আটক করা হয়েছে। ময়না তদন্তের জন্য মরদেহটি জামালপুর জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। তাছাড়া, রানাগাছা ইউনিয়নে যুবককে হত্যার ঘটনায় অস্ত্রসহ একজনকে আটক করা হয়েছে। তবে কি কারনে তাকে খুন করা হয়েছে তা এখনও জানা যায়নি। হত্যাকান্ডের ঘটনায় থানায় মামলা দায়ের প্রক্রিয়াধীন রয়েছে।
এছাড়াও, জামালপুরের বকশীগঞ্জে হজরত খাজার বশীর (র:) এর দরবার (আজমীরগঞ্জ দরবার) শরীফ থেকে অজ্ঞাত এক যুবকের(২৬) ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার সন্ধ্যায় দরবারের খাজা গরিবে নেওয়াজ হাফিজিয়া ও ক্যাডেট মাদ্রাসার পঞ্চম শ্রেণির কক্ষ থেকে ওই লাশ উদ্ধার করা হয়।
বকশীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ তরিকুল ইসলাম জানান, বাট্টাজোড় ইউনিয়নের দত্তেরচর এলাকায় অবস্থিত আজমীরগঞ্জ দরবার শরীফের ভেতরে হাফিজিয়া ও ক্যাডেট মাদ্রাসার একটি শ্রেণি কক্ষে ঝুলন্ত মরদেহ দেখে দরবারের ভক্তরা পুলিশকে খবর দেয়। পরে সেখান থেকে ঘরের ধর্নার সঙ্গে রশিতে ঝুলে থাকা মরদেহটি উদ্ধার করা হয়। এটি হত্যা নাকি আত্মহত্যা ময়নাতদন্তের পর বলা যাবে।
অপরদিকে, ইসলামপুর উপজেলার গাইবান্ধা এলাকায় নির্মানাধীন ভবনে কাজ করার সময় পিলার চাপায় হাবিবুর রহমান নামে এক নির্মাণ শ্রমিকের মৃত্যু হয়েছে।

আসমাউল আসিফ


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।