• বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৯:১৪ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শপথ নিলেন বাহাদুরাবাদ ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান শাজাহান মিয়া জামালপুরে ৩৫ বিজিবির পক্ষ থেকে অসহায় দুস্থ্যদের  মাঝে ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ  পাররামরামপুর ইউনিয়নের উত্তর মোয়ামারী বাজারে পৈএিক রেকর্ডিও সম্পত্তি জবর দখলের অভিযোগ জামালপুর পাবলিক লাইব্রেরির জীর্ণতা দূর করে আধুনিকায়ন করতে হবে — আবুল কালাম আজাদ এমপি সাহিত্যের সব জায়গায় বিচরণ ছিল তালাত মাহমুদের : শেরপুরে কবি সংঘের স্মরণসভায় বক্তারা আলগারচরে “যুবরাজ” ভুট্টার বাম্পার ফলন  জামালপুরে বিশ্ব পানি দিবস পালিত জামালপুরের বকশীগঞ্জে শাখাওয়াত হোসাইন মানবসেবা ফাউন্ডেশনের বিনামূল্যে চক্ষু শিবির অনুষ্ঠিত  জামালপুরে “বিশ্ব ভোক্তা অধিকার দিবস-২০২৪”পালিত জামালপুরে অর্থের বিনিময়ে পুলিশে চাকরির প্রতিশ্রুতি, ৩ জন আটক

দেওয়ানগঞ্জে মসজিদের দান বাক্সে প্রস্রাব ও ইমামকে হেনস্তার প্রতিবাদে বিক্ষোভ মিছিল 

এস এম খোরশেদ আহম্মেদ  ঃ
জামালপুরের দেওয়ানগঞ্জ উপজেলার বাহাদুরাবাদ ইউনিয়নের সর্দারপাড়া  জামে মসজিদের দান বাক্সে প্রস্রাব ও ইমাম সাহেবের উপর হামলার  প্রতিবাদে মসজিদ কমিটি এবং তৌহিদ মুসলিম জনতা    বিক্ষোভ মিছিল ও মানব বন্ধন করেন।
বিক্ষোভ মিছিলটি সর্দার পাড়া বাজার মসজিদের সামনে থেকে বের হয়ে দেওয়ানগঞ্জ মডেল থানার সামনে মানববন্ধনের মধ্য দিয়ে শেষ হয়।
অভিযোগ উঠে  সর্দার পাড়ার নাদু ব্যাপারির  ছেলে জাকির হোসেন (৩৫)গতকাল বৃহস্পতিবার সর্দারপাড়ার  মসজিদের দান বাক্সে প্রস্রাব করে।
মসজিদের ইমাম মুফতি নুর মোহাম্মদ সোহাগ তারাবির নামাজ পড়ানোর জন্য রাত আনুমানিক আট টার সময় তার বাসার থেকে বের হলে অভিযুক্ত জাকির হোসেন ইমামকে অকথভাবে গালিগালাজ ও মারধরের উপক্রম হয়। এ বিষয়ে ইমাম মসজিদে এসে মুসল্লিদের সাথে এ বিষয়ে আলাপ-আলোচনা করেন।
অভিযুক্ত  জাকির হোসেন উল্টো ইমাম নূর  মোহাম্মদের সোহাগ এর  বিরুদ্ধে থানায় মিথ্যা অভিযোগ করে।
এ ঘটনার প্রেক্ষিতে আজ শুক্রবার জুমার নামাজ পড় মসজিদ কমিটি ও এলাকাবাসী বিক্ষোভ মিছিল ও মানববন্ধনের আয়োজন করেন।
মানববন্ধনে বক্তব্য রাখেন,  ইত্তেফাকুল ওলামার দেওয়ানগঞ্জ  উপজেলার সভাপতি ও দেওয়ানগঞ্জ বাজার জামে মসজিদের ইমাম ও খতিব মুফতি আখতারুজ্জামান।
আরো বক্তব্য রাখেন ইসলামী আন্দোলন বাংলাদেশ দেওয়ানগঞ্জ উপজেলার সাধারণ সম্পাদক রাসেল।
বক্তারা বলেন অভিযুক্ত জাকিরের দৃষ্টান্তমূলক শাস্তি ও ইমাম নূর মোহাম্মদের বিরুদ্ধে মিথ্যে অভিযোগ প্রত্যাহারের দাবি জানান।
দেওয়ানগঞ্জ  মডেল থানার অফিসার ইনচার্জ শ্যামল চন্দ্রধর এ বিষয়ে অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে বলে আশ্বস্ত করেন।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।