• রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ০১:৪০ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :

জামালপুরের সরিষাবাড়িতে সাধারণ মানুষের মাঝে সরকারের উন্নয়নের প্রচারপত্র বিতরন করলেন ডাঃ মুরাদ হাসান এমপি

সরিষাবাড়ি সংবাদদাতাঃ

জামালপুরের সরিষাবাড়ীতে আওয়ামী লীগ সরকারের বিভিন্ন অবদান, উন্নয়ন ও সমৃদ্ধির তথ্য তুলে ধরে লিফলেট বিতরন করেছে স্থানীয় সংসদ সদস্য ও সাবেক প্রতিমন্ত্রী আলহাজ ডা. মুরাদ হাসান এমপি। শনিবার বিকেলে উপজেলার পোগলদিঘা ইউনিয়নের বয়ড়া বাজারে এ উন্নয়ন প্রচার চালানো হয়। এসময় সাধারণ জনগণ অংশগ্রহণ করায় আর জয়বাংলা ধ্বনিতে প্রাণবন্ত হয়ে উঠে লিফলেট বিতরন কার্যক্রম।

এ সময় উপস্থিত ছিলেন, পোগলদিঘা ইউপি চেয়ারম্যান আশরাফুল আলম মানিক, ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আব্দুর রউফ বাচ্চু, অর্থ বিষয়ক সম্পাদক হাসিবুল হোসেন বাবু সরকার, যুবলীগের সিনিয়র সহ-সভাপতি ফরিদ আহাম্মেদ, যুগ্ম সাধারণ সম্পাদক নূরে আলম উজ্জল, স্বাস্থ্য ও পরিবেশ সম্পাদক মাহবুবুর রহমান মেরাজ, পৌর কাউন্সিলর সাখাওয়াত আলম মুকুল, পৌর যুবলীগের সাধারণ সম্পাদক সুমন চাকলাদার, পিংনা ইউনিয়ন যুবলীগের সভাপতি সিদ্দিকুর রহমান, পোগলদিঘা ইউনিয়ন তাতী লীগের সভাপতি শিপন ফকির, প্রমুখ।

সাবেক প্রতিমন্ত্রী আলহাজ ডা. মুরাদ হাসান এমপি বলেন, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার যোগ্য নেতৃত্বে বাংলাদেশ আজ বিশ্বের দরবারে মাথা উচু করে দাড়িয়েছে। শেখ হাসিনার নেতৃত্বে বিভিন্ন উন্নয়ন মূলক প্রকল্প বাস্তবায়ন হয়েছে। সন্ত্রাস-জঙ্গীবাদ ও মাদক মুক্ত বাংলাদেশ গড়তে কঠোর ভাবে কাজ করছে সরকার। জননেত্রী শেখ হাসিনা বিশ্ববাসীকে তাক লাগিয়ে আকাশচুম্বী চ্যালেঞ্জ, জঙ্গীবাদ নির্মূল ও সকল দেশ বিরোধী ষড়যন্ত্র মোকাবেলা করে অগ্রগতির নতুন মাইলফলক সৃষ্টি করে স্মার্ট বাংলাদেশের বির্নিমাণের লক্ষে এগিয়ে যাচ্ছেন৷

শেখ হাসিনার সফল নেতৃত্বে ও বড় বড় প্রকল্প বাস্তবায়নের মধ্য দিয়ে বিশ্বের সামনে একটি আত্মনির্ভরশীল জাতি হিসেবে অবস্থান তৈরি করেছে। খাদ্য, নিরাপত্তা, বাসস্থান, চিকিৎসা, যোগাযোগ, কৃষি, ক্রীড়া, নারীর ক্ষমতায়ন, অর্থনৈতিক উন্নতি ও সকল শ্রেনি পেশার মানুষকে বিশেষ সহায়তা প্রদানসহ সকল ক্ষেত্রে সাফল্যের জন্য শেখ হাসিনার নেতৃত্ব বৈশ্বিক প্রশংসা কুড়িয়েছে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।