• রবিবার, ২৩ জুন ২০২৪, ১১:১০ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে শেখ হাসিনা পল্লী উন্নয়ন একাডেমী জামালপুরের ভূমিকা শীর্ষক সেমিনার অনুষ্ঠিত জামালপুরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আন্তঃ কলেজ ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন জামালপুর জেলা পুলিশের মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত বকশীগঞ্জে গরুকে গোসল করাতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে গৃহবধূর মৃত্যু জামালপুরে দুর্নীতিবিরোধী বিতর্ক অনুষ্ঠান বকশীগঞ্জে জাতীয় ভিটামিন’এ’ প্লাস ক্যাম্পেইন অবহিতকরন ও পরিকল্পনা সভা জামালপুরে ৬৫ বছরের পুরনো গবা খাল পরিচ্ছন্নতা অভিযান শুরু জামালপুর ডিবির ওসি কাজী শাহনেওয়াজ এর অভিযানে ৪০(চল্লিশ) কেজি গাজাঁ সহ ইউপি সদস্য গ্রেফতার জামালপুরে হিজড়া জনগোষ্ঠীর উন্নয়নে অংশীজনদের সাথে মতবিনিময় বকশীগঞ্জে সভাপতির বিরুদ্ধে স্কুলের ১৩টি গাছ বিক্রির অভিযোগ

জামারপুরের বকশীগঞ্জে সাংবাদিক নাদিমকে মারাত্মক আহত করেছে দুর্বৃত্তরা..

জামালপুরে প্রতিনিধিঃ
জামালপুরের বকশীগঞ্জ উপজেলার স্থানীয় সাংবাদিক গোলাম রব্বানী  নাদিমের উপর দুর্বৃত্তরা মারাত্মক ভাবে মাথায় ও চোখে আঘাত করে গুরুতর আহত করেছে ।
বুধবার( ১৪ জুন) রাত সাড়ে ১০টার দিকে বকশীগঞ্জ সরকারি কলেজ এলাকার পাথাটির এটিএম বুথের সামনে দুর্বৃত্তরা নাদিমের মাথা চোখ সহ বিভিন্ন স্থানে আঘাত করতে থাকলে প্রচুর রক্তাক্ত অবস্থায় সেখানেই অচেতন হয়ে পরে যায়।সড়কে লোকজনে উপস্থিতি টের পেয়ে সাংবাদিক নাদিমকে ফেলে ঘটনাস্থল ত্যাগ করে দূর্বৃত্তরা ।
পরে স্থানীয় লোকজন ও সাংবাদিক  ঘটনাস্থল থেকে তাকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য জামালপুর ২৫০শয্যা জেনারেল হাসপাতালে নিয়ে আসা হয়।
স্থানীয় সাংবাদিক লালন জানান, অফিসে পেশাগত জরুরি কাজ শেষে  রাতে বাড়ি ফিরছিলেন পথিমধ্যে  সাংবাদিক নাদিমকে একদল দুর্বৃত্তরা পিটিয়ে অজ্ঞান করে নির্জনে স্থানে টেনে হিঁচড়ে ফেলে রাখে যায়। খবর পেয়ে আমি পথচারীদের সহায়তায় উদ্ধার করে   হাসপাতালে নিয়ে আসি।
সাংবাদিকের স্ত্রী মনিরা বেগম জানান, আমি ফোনে খবর পেয়ে হাসপাতালে দেখি আমার স্বামী অজ্ঞান হয়ে আছে। তাকে অনেক আঘাত করা হয়েছে।তার অবস্থা ভাল না। ঘটনার সাথে জড়িত যারা আমি তাদের বিচার চাই।
বকশীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি শাহীন আল আমিন জানিয়েছেন,অসৎ উদ্দেশ্যে সাংবাদিক নাদিমকে গুরুতর আহত করা হয়েছে।আমি এই ঘটনার তীব্র নিন্দা জানাই। অবিলম্বে এর সুষ্ঠু তদন্ত সাপেক্ষে দুষ্কৃতিকারীদের উপযুক্ত শাস্তি ব্যবস্থা করা হোক।
বকশীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সোহেল রানা জানায়, আমি ঘটনাস্থল পরিদর্শন করেছি।হাসপাতালে আমি তার সাথে কথা বলা চেষ্টা করেছি, তার অবস্থার অবনতি থাকায় তাকে উন্নত চিকিৎসার জন্য জামালপুর সদর হাসপাতালে পাঠানো হয়েছে।
সিসি ক্যামেরা দেখে ঘটনার সঙ্গে জড়িত রেজাউল নামে একজনকে আমরা চিহ্নিত করতে পেরেছি। তাকে আটকের চেষ্টা চলছে। বাকীদের খুব দ্রুত চিহ্নিত করে আইনের আওতায় আনতে সক্ষম হব।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।