• সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০১:২৮ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
স্মরণ সভা: ডা.আলাউদ্দিন সিরাজি বকশীগঞ্জে পুলিশের সহায়তায় ছেলেকে ফিরে পেল পরিবার বীর মুক্তিযোদ্ধা আফসার আলীকে সভাপতি, জিএম ফাতিউল হাফিজ বাবুকে সাধারণ সম্পাদক করে সুজনের কমিটি গঠন এফডিসিতে সাংবাদিকদের উপর হামলার প্রতিবাদে জামালপুরে প্রতিবাদ সমাবেশ বকশীগঞ্জে বৃষ্টির জন্য প্রার্থনা করে ইসতিসকার নামাজ আদায় জামালপুরে  বিনামূল্যে ফ্রিল্যান্সিং উদ্বোধন করলেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য মোস্তফা আল মাহামুদ জামালপুর সদরে চুরি হওয়া ১৭ মোবাইল উদ্ধার করলো সদর থানা পুলিশ জাহাঙ্গীর নগর বিশ্ববিদ্যালয়ের নতুন সিন্ডিকেট সদস্য হলেন অধ্যক্ষ অধ্যাপক ড. মোঃ হারুন অর রশিদ জামালপুর সদরের শ্রীপুর ভালুকায় কৃষক সুরুজ আলীর জমি দখলের পায়তারার প্রতিবাদে সংবাদ সম্মেলন বকশীগ‌ঞ্জে ট্রাক চাপায় আইনজীবীর মৃত্যু

জামালপুরে জাতীয় পরিসংখ্যান দিবস পালিত

ফজলে এলাহী মাকামঃ
স্মার্ট   পরিসংখ্যান উন্নয়নের সোপান এই প্রতিপাদকে সামনে রেখে জামালপুরে জাতীয় পরিসংখ্যান দিবস উপলক্ষে শোভাযাত্রা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
আজ সকালে জেলা প্রশাসন ও জেলা পরিসংখ্যান কার্যালয় জামালপুরের আয়োজনে শহরের ফৌজদারি মোর এলাকা থেকে বর্ণাঢ্য শোভাযাত্রা বের হয়ে হওয়ার প্রদক্ষিণশে  শেষে জেলা প্রশাসকের কার্যালয়ে গিয়ে শেষ হয়।
পরে সেখানে এক আলোচনা সভায় বক্তব্য রাখেন জেলা প্রশাসক মোঃ শফিউর রহমান, অতিরিক্ত জেলা প্রশাসক শীতেশ চন্দ্র সরকার, জেলা পরিসংখ্যান অফিসের উপপরিচালক ( অতিরিক্ত দায়িত্ব) জয়শ্রী পাল ,সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান আবুল হোসেন সহ আরো অনেকে।
এ সময় বক্তারা দেশের জনগণের সঠিক পরিসংখ্যানের করে সামাজিক ও আর্থসামাজিক উন্নয়নের মাধ্যমে দেশের জনগণকে বিশেষ প্রশিক্ষণ দিয়ে স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে কাজ করার আহবান জানান।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।