• মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৯:২৩ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
জামালপুরে আউশ ধান আবাদ ও উৎপাদন বৃদ্ধিতে করণীয় শীর্ষক অবহিতকরণ কর্মশালা বকশীগঞ্জে বিশ্ব উচ্চ রক্তচাপ দিবস পালিত জামালপুরে দোস্ত এইড বাংলাদেশ সোসাইটি’হুইল চেয়ার ৫০ জন প্রতিবন্ধী দেওয়ানগঞ্জে ভোটের মাঠে এগিয়ে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী মুন্নী আক্তার জামালপুরে এসএসসিতে জিপিএ ৫ পেল ফতেমা তাবাচ্ছুম নিষ্ঠা জামালপুরে টানা ৩ বার রোবার স্কাউট কমিশনার নির্বাচিত হলেন অধ্যক্ষ মোস্তাফিজুর রহমান মুক্তা সরিষাবাড়ীতে গুলি পিস্তল ম্যাগাজিন উদ্ধার, আসামী রুকন পলাতক বকশীগঞ্জ উপজেলা নির্বাচন নিয়ে সংবাদ সম্মেলন করলেন এমপি কন্যা মাদারগঞ্জে কয়লাবাহী ট্রাক উল্টে চালক নিহত বকশীগ‌ঞ্জে শিক্ষার্থী‌দের সা‌থে ও‌সির মত‌বি‌নিময় সভা

জামালপুরে তীব্র দাবদাহে দোস্ত এইড বাংলাদেশ সোসাইটির খাবার পানি ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ

ফজলে এলাহী মাকামঃ
জামালপুরে তীব্র দাবদাহে অতিষ্ঠ পথচারী, রিকশাওয়ালা ও শ্রমিকদের মাঝে খাবার পানি ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ করেছে দোস্ত এইড বাংলাদেশ সোসাইটি।
সপ্তাহব্যাপী কর্মসূচীর অংশ হিসেবে  মঙ্গলবার দুপুরে জামালপুর শহরের মির্জা আজম চত্বর, বাস টার্মিনাল, শেরপুর ব্রীজ, দয়াময়ী মোড়, ফৌজদারি মোড়সহ  বিভিন্ন স্থানে পথচারীদের মাঝে খাবার পানি, জুস, স্যালাইন, ক্যাপসহ বিভিন্ন স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ করা হয়।
 এ সময় উপস্থিত ছিলেন দোস্ত এইডের হেড অব একাউন্টস এন্ড এডমিন কহিনুর আলম, প্রজেক্ট ম্যানেজার আবুল কায়েস, অপারেশন ম্যানেজার জহুরুল ইসলাম, বিশিষ্ট ব্যবসায়ী আশরাফুল ইসলাম বুলবুল ,সাংবাদিক ফজলে এলাহী মাকাম ,মাহাবুবুব রহমান জিলানী সহ আরো অনেকে।
উল্লেখ্য, দোস্ত এইডের চেয়ারম্যান জাহাঙ্গীর আলম চৌধুরীর নির্দেশনায়  নিরাপদ পানি ও স্যানিটেশন, শিক্ষা, স্বাস্থ্য, দরিদ্র বিমোচন, ঘর নির্মাণ, প্রতিবন্ধী পূণর্বাসন, দক্ষতা উন্নয়নসহ বিভিন্ন ধরণের ৩২ টি প্রোগ্রামে দেশব্যাপী কার্যক্রম পরিচালনা করে আসছে।
এ বিষয়ে দোস্ত এইডের চেয়ারম্যান জাহাঙ্গীর আলম চৌধুরী বলেন,দোস্ত এইড বাংলাদেশ সোসাইটি মানবতার কল্যানে কাজ করে থাকে। যে কোন দূর্যোগে মানুষের পাশে থেকে বিনামূ্ল্যে সহযোগীতা করার পাশাপাশি একটি সুখী ,সমৃদ্ধশালী,প্রযুক্তি নির্ভর আগামীর স্মার্ট বাংলাদেশ গঠনে ভূমিকা রাখতে নিরলস ভাবে কাজ করে যাচ্ছে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।