• মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০১:০১ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
জামালপুরে আউশ ধান আবাদ ও উৎপাদন বৃদ্ধিতে করণীয় শীর্ষক অবহিতকরণ কর্মশালা বকশীগঞ্জে বিশ্ব উচ্চ রক্তচাপ দিবস পালিত জামালপুরে দোস্ত এইড বাংলাদেশ সোসাইটি’হুইল চেয়ার ৫০ জন প্রতিবন্ধী দেওয়ানগঞ্জে ভোটের মাঠে এগিয়ে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী মুন্নী আক্তার জামালপুরে এসএসসিতে জিপিএ ৫ পেল ফতেমা তাবাচ্ছুম নিষ্ঠা জামালপুরে টানা ৩ বার রোবার স্কাউট কমিশনার নির্বাচিত হলেন অধ্যক্ষ মোস্তাফিজুর রহমান মুক্তা সরিষাবাড়ীতে গুলি পিস্তল ম্যাগাজিন উদ্ধার, আসামী রুকন পলাতক বকশীগঞ্জ উপজেলা নির্বাচন নিয়ে সংবাদ সম্মেলন করলেন এমপি কন্যা মাদারগঞ্জে কয়লাবাহী ট্রাক উল্টে চালক নিহত বকশীগ‌ঞ্জে শিক্ষার্থী‌দের সা‌থে ও‌সির মত‌বি‌নিময় সভা

বকশীগঞ্জে ৮৬০ কেজি চাল জব্দ করেছে র‌্যাব

 

বকশীগঞ্জ(জামালপুর)প্রতিনিধি

জামালপুরের বকশীগঞ্জে একটি পরিত্যক্ত ঘর থেকে ৮৬০ কেজি চাল জব্দ করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)-১৪ এর সদস্যরা।

সোমবার সন্ধ্যায় বাট্টাজোড় নতুন বাজারে অভিযান চালিয়ে চাল গুলো জব্দ ও উদ্ধার করা হয়।

জানা গেছে, স্থানীয়দের দেওয়া তথ্যের ভিত্তিতে জামালপুর র‌্যাব-১৪ এর একটি দল বকশীগঞ্জ উপজেলার বাট্টাজোড় নতুন বাজার এলাকায় অভিযান পরিচালনা করেন। অভিযান পরিচালনা করে বাজারের একটি পরিত্যক্ত ঘর থেকে ৮৬০ কেজি চাল জব্দ করে র‌্যাব সদস্যরা।

উদ্ধারকৃত চাল গুলি খাদ্য বান্ধব কর্মসূচির বলে জানিয়েছেন র‌্যাব-১৪ এর ডিএডি আনোয়ার হোসেন। বাট্টাজোড় ইউনিয়ন পরিষদের সদস্য আকরাম হোসেন ফুটার সহযোগিতায় ডিলার মুন্নাফ মিয়ার কাছ থেকে চালু গুলো বকশীগঞ্জ পৌরসভার কাউন্সিলর ও চাল ব্যবসায়ী আবুল কালাম আজাদ মজুদ করেছে বলে জানিয়েছেন র‌্যাব। তবে এঘটনায় কাউকে গ্রেপ্তার করা যায় নি।

চাল উদ্ধারের ঘটনায় বকশীগঞ্জ থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানিয়েছেন বকশীগঞ্জ থানার ওসি মো. শফিকুল ইসলাম সম্প্রাট।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।