• রবিবার, ১৯ মে ২০২৪, ০৯:০১ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
জামালপুরে আউশ ধান আবাদ ও উৎপাদন বৃদ্ধিতে করণীয় শীর্ষক অবহিতকরণ কর্মশালা বকশীগঞ্জে বিশ্ব উচ্চ রক্তচাপ দিবস পালিত জামালপুরে দোস্ত এইড বাংলাদেশ সোসাইটি’হুইল চেয়ার ৫০ জন প্রতিবন্ধী দেওয়ানগঞ্জে ভোটের মাঠে এগিয়ে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী মুন্নী আক্তার জামালপুরে এসএসসিতে জিপিএ ৫ পেল ফতেমা তাবাচ্ছুম নিষ্ঠা জামালপুরে টানা ৩ বার রোবার স্কাউট কমিশনার নির্বাচিত হলেন অধ্যক্ষ মোস্তাফিজুর রহমান মুক্তা সরিষাবাড়ীতে গুলি পিস্তল ম্যাগাজিন উদ্ধার, আসামী রুকন পলাতক বকশীগঞ্জ উপজেলা নির্বাচন নিয়ে সংবাদ সম্মেলন করলেন এমপি কন্যা মাদারগঞ্জে কয়লাবাহী ট্রাক উল্টে চালক নিহত বকশীগ‌ঞ্জে শিক্ষার্থী‌দের সা‌থে ও‌সির মত‌বি‌নিময় সভা

জামালপুরের করোনা আক্রান্ত হয়ে মৃত্যুর মিছিলে আরো এক জন, মোট মৃত্যু ২৮

 

তানভীর আহমেদ হীরাঃ

প্রানঘাতী করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে জামালপুর জেলা জাতীয় পার্টির সাবেক সাংগঠনিক ও বিশিষ্ঠ ব্যবসায়ী মৃত্যু।

শুক্রবার দিবাগত রাতে জামালপুর জেনারেল হাসপাতালে করোনা আক্রান্ত হয়ে চিকিৎসাধীন অবস্থায় জাতীয় পার্টি সাবেক নেতা শফিকুল ইসলাম শফিল মৃত্যু বরণ করেন। করোনা শনাক্ত হওয়ার পর থেকেই তিনি নিজ বাসায় হোম আইসোলেশনে ছিলেন, হঠাৎ তার শরীরের অবস্থা অবনতি হলে রাত ৯টার দিকে জেনারেল হাসপাতালের নিলে তার অক্সিজেনের সল্পতা সহ আরো বেস কিছু শারীরিক সমস্যার দেখা দেয়,এসময় অবস্থার অবনতি হলে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

নিহত শফিকুল ইসলাম পৌর এলাকার সকাল বাজারের বাসিন্দা,ব্যক্তি জীবনে তিনি দীর্ঘ দিন জাতীয় পার্টি সাথে রাজনীতি করেছেন এবং সকাল বাজারে ও শেরপুর ব্রীজ সংলগ্ন বাজারে কাঁচা মালের আড়ৎ ব্যবসা করে আসছিলো।

জামালপুর ২৫০ শয্যর জেনারেল হাসপাতালের সহকারী পরিচালক ডা, মো, মাহফুজুল রহমান সোহান জানান, নিহত শফিকুল ইসলাম করোনা শনাক্ত হবার পর থেকেই নিজ বাড়িতে হোম আইসোলেশনে ছিলেন শুক্রবার রাতে মুমূর্ষ অবস্থায় হাসপাতালে আনা হয় তার শরীরে অক্সিজেন ঘাটতি দেখা দেয়। সেই সাথে প্রচুন্ড শ্বাস কষ্ট শুরু হয়। চিকিৎসার এক পর্যাযে তার মৃত্যু হয়।

জামালপুরে এখন পর্যন্ত ২৮ জনের করোনায় মৃত্যু হয়েছে। শনাক্ত ১৯৮৯ জন।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।