• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৫:৩০ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
বকশীগঞ্জে বৃষ্টির জন্য প্রার্থনা করে ইসতিসকার নামাজ আদায় জামালপুরে  বিনামূল্যে ফ্রিল্যান্সিং উদ্বোধন করলেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য মোস্তফা আল মাহামুদ জামালপুর সদরে চুরি হওয়া ১৭ মোবাইল উদ্ধার করলো সদর থানা পুলিশ জাহাঙ্গীর নগর বিশ্ববিদ্যালয়ের নতুন সিন্ডিকেট সদস্য হলেন অধ্যক্ষ অধ্যাপক ড. মোঃ হারুন অর রশিদ জামালপুর সদরের শ্রীপুর ভালুকায় কৃষক সুরুজ আলীর জমি দখলের পায়তারার প্রতিবাদে সংবাদ সম্মেলন বকশীগ‌ঞ্জে ট্রাক চাপায় আইনজীবীর মৃত্যু স্মার্ট বাংলাদেশ গড়তে শিক্ষার্থীদেরকে সার্বিকভাবে চৌকস হয়ে উঠতে হবে-ধর্মমন্ত্রী আগামীকাল পবিত্র ঈদুল ফিতর জামালপুরে হতদরিদ্র ২০০০ পরিবার পেল যুবনেতা ফারহান আহমেদ এর ঈদ উপহার হতদরিদ্র এক হাজার পরিবার পেলে জামালপুর জেলা প্রশাসনের ঈদ উপহার 

করোনা ভাইরাস প্রতিরোধে জামালপুরের বকশীগঞ্জ স্থল বন্দরে স্ক্যানিং সেবা নিয়েছে ৪শ জন ভারতীয় নাগরিক

 

মাসুদ উল হাসান (বকশীগঞ্জ থেকে)

করোনা ভাইরাস প্রতিরোধে  বকশীগঞ্জের ধানুয়া কামালপুর স্থল বন্দরে সার্বক্ষনিকভাবে একটি মেডিকেল টিম কাজ করছে। শনিবার পর্যন্ত তিন দিনে প্রায় ৪শ জন ভারতীয় নাগরিক বাধ্যতামূলক  থার্মাল স্ক্যানিং সেবা নিয়েছে। আগতরা ভারতের ট্রাক ড্রাইভার ও হেলপার।

বকশীগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: প্রতাপ নন্দী জানান, করোনা মেকাবেলায় বকশীগঞ্জের ধানুয়া কামালপুর স্থল বন্দরে ৪ সদস্যের একটি মেডিকেল টিম সার্বক্ষনিক কাজ করছে। এছাড়াও ৬ সদস্যের  একটি টিম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স্রে প্রস্তুত রয়েছে। ০১৬৮০০৬৬২৭৬ ও ০১৭১১০২২৯১৪ ২টি হট লাইন নাম্বার চালু করা হয়েছে। একই কারণে বকশীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ৫ বেডের একটি আইসোলেশন ইউনিট খোলা হয়েছে। তবে এখন পর্যন্ত কেউ করোনা ভাইরাসে আক্রান্ত হয়নি।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।