• মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১২:৪৩ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
দুর্নীতির অভিযোগে ইসলামপুর পৌর মেয়র কাদের সেখ বরখাস্ত বিএসইসি চেয়ারম্যানকে সিটি ব্রোকারেজ লিমিটেডের ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন দেওয়ানগঞ্জে সিডস কর্মসূচির অবহিতকরণ সভা জামালপুরে এইডস রোগী ২৮ জন কর্মশালায় প্রকাশ মনোনয়নপত্র জমা দিলেন বকশগঞ্জ উপজেলা চেয়ারম্যান প্রার্থী এমদাদুল হক এমদাদ বকশীগঞ্জে ২০০ বছরের পুরোনো জামাই মেলা ইসলামপুরে স্বাস্থ্য কমপ্লেক্সে সেবা নিতে আসা রোগীদের ভোগান্তি চরমে অনুপস্থিত থেকেও বেতন উত্তোলন শিক্ষার্থীদের কৃষি কাজে সম্পৃক্ত করতে এপির অভিনব উদ্যোগ জামালপুরে যমুনার বামতীর রক্ষার সমীক্ষা প্রকল্পের প্রতিবেদন নিয়ে কর্মশালা অনুষ্ঠিত স্মরণ সভা: ডা.আলাউদ্দিন সিরাজি

জামালপুরে হতদরিদ্র ২০০০ পরিবার পেল যুবনেতা ফারহান আহমেদ এর ঈদ উপহার

ফজলে এলাহী মাকাম ঃ

জামালপুরে হতদরিদ্র ২০০০ পরিবার পেল যুবনেতা ফারহান আহমেদ এর ঈদ উপহার।
সোমবার বিকালের জামালপুর জেলা আওয়ামী লীগের কার্যালয় প্রাঙ্গণে  যুবলীগ কেন্দ্রীয় কমিটির সভাপতি শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিলের নির্দেশনায়  হতদরিদ্র এসব পরিবারের মাঝে ঈদ উপহার হিসেবে শারীর লুঙ্গি ও খাদ্য সামগ্রী বিতরণ করেন জামালপুর জেলা যুবলীগের সাধারণ সম্পাদক ফারহান আহমেদ।
এ বিষয়ে জেলা যুবলীগের সাধারণ সম্পাদক ফারহান আহমেদ বলেন কেন্দ্রীয় কমিটির নির্দেশনা মোতাবেক ব্যক্তিগত উদ্যোগে হতদরিদ্র এসব মানুষের মাঝে ঈদের আনন্দ ভাগাভাগি করে নিতে ঈদ উপহার বিতরণ করা হয়েছে। বিগত দিনে করোনা মহামারী সহ যে কোন সময় দুঃসময়ে আমি ফারহান আহমেদ  আপনাদের পাশে ছিলাম আমি আগামীতেও থাকবো। মানবতার সেবায় কাজ করে আগামীর স্মার্ট বাংলাদেশ গঠনে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবো। এ সময় জামালপুর জেলা যুবলীগের নেতৃবৃন্দ সহ প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সংবাদ কর্মীগন উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।