• সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১০:০২ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
মনোনয়নপত্র জমা দিলেন বকশগঞ্জ উপজেলা চেয়ারম্যান প্রার্থী এমদাদুল হক এমদাদ বকশীগঞ্জে ২০০ বছরের পুরোনো জামাই মেলা ইসলামপুরে স্বাস্থ্য কমপ্লেক্সে সেবা নিতে আসা রোগীদের ভোগান্তি চরমে অনুপস্থিত থেকেও বেতন উত্তোলন শিক্ষার্থীদের কৃষি কাজে সম্পৃক্ত করতে এপির অভিনব উদ্যোগ জামালপুরে যমুনার বামতীর রক্ষার সমীক্ষা প্রকল্পের প্রতিবেদন নিয়ে কর্মশালা অনুষ্ঠিত স্মরণ সভা: ডা.আলাউদ্দিন সিরাজি বকশীগঞ্জে পুলিশের সহায়তায় ছেলেকে ফিরে পেল পরিবার বীর মুক্তিযোদ্ধা আফসার আলীকে সভাপতি, জিএম ফাতিউল হাফিজ বাবুকে সাধারণ সম্পাদক করে সুজনের কমিটি গঠন এফডিসিতে সাংবাদিকদের উপর হামলার প্রতিবাদে জামালপুরে প্রতিবাদ সমাবেশ বকশীগঞ্জে বৃষ্টির জন্য প্রার্থনা করে ইসতিসকার নামাজ আদায়

জামালপুরে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী আন্তর্জাতিক দিবস পালিত

‘মাদক সেবন রোধ করি, সুস্থ সুন্দর জীবন গড়ি, এই প্রতিপাদ্য নিয়ে জামালপুরে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী আন্তর্জাতিক দিবস উপলক্ষে মানববন্ধন, র‌্যালি, আলোচনা সভা ও পুরষ্কার বিতরন অনুষ্ঠিত হয়েছে।

রবিবার সকালে দিবসটি উপলক্ষে শহরের বকুলতলা চত্বরে মানববন্ধনের আয়োজন করে জেলা প্রশাসন ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। মানববন্ধন শেষে একটি র‌্যালি বের হয়ে শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে জেলা পরিষদ কার্যালয়ে গিয়ে শেষ হয়। পরে জেলা পরিষদের মিলনায়তনে অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট সরকার আব্দুল্লাহ আল মামুন বাবুর সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা প্রশাসক শ্রাবস্তী রায়, সিভিল সার্জন ডা. গৌতম রায়, জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা খন্দকার আব্দুল্লাহ আল মাহমুদ, পৌর মেয়র ছানোয়ার হোসেন,জেলা প্রেসক্লাব সভাপতি ফজলে এলাহী মাকাম,মানবাধিকর কর্মী জাহাঙ্গির সেলিম,সাংবাদিক তানভীর আহমেদ হীরা ও সঞ্চালনা করেন তারিকুল ফেরদৌস ।

এ সময় বক্তারা বলেন, শুধু প্রশাসন বা আইন শৃঙ্খলা বাহিনীর পক্ষে মাদক নির্মূল করা সম্ভব না, মাদক নির্মূলে জনগণকে নিজের অবস্থান থেকে এগিয়ে আসতে হবে। পরে বিভিন্ন প্রতিযোগীতায় বিজয়ীদের মাঝে পুরষ্কার তুলে দেন অতিথিবৃন্দ।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।